নয়ানজুলিতে পড়ে থাকা ট্রলি ব্যাগের চেন খুলতেই উদ্ধার হল যুবতীর দেহ!

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই মহিলাকে অন্য কোথাও খুন করে দেহ এনে নয়ানজুলিতে ফেলা হয়।

Updated By: Mar 9, 2020, 02:03 PM IST
নয়ানজুলিতে পড়ে থাকা ট্রলি ব্যাগের চেন খুলতেই উদ্ধার হল যুবতীর দেহ!

নিজস্ব প্রতিবেদন : মেচেদার পর এবার এগরা। ট্রলি ব্যাগে মিলল এক যুবতীর নিথর দেহ। সূত্রে খবর, দোলের দিন সকালে এগরা-দিঘা রাজ্য সড়কের ধারে নয়ানজুলি থেকে উদ্ধার হয় দেহটি। নিহত যুবতীর পরিচয় এখনও জানা যায়নি।

জানা গিয়েছে, এদিন সকালে স্থানীয়রা প্রথম ট্রলি ব্যাগটি দেখটি পান। রাজ্য সড়কের ধারে নয়ানজুলিতে একটি ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন জনৈক ব্যক্তি। ট্রলি ব্যাগটি নয়ানজুলি থেকে তুলতেই চক্ষু থ হয়ে যায় সবার। দেখা যায়, ট্রলি ব্যাগের ভিতর এক যুবতীর নিথর দেহ!

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় পুলিসে। এগরা থানার পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে এলাকায়। কে বা কারা ওই মহিলাকে খুন করে ট্রলি ব্যাগে ভরে নয়ানজুলিতে ফেলে দিয়ে গিয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ওই মহিলাকে অন্য কোথাও খুন করে দেহ এনে নয়ানজুলিতে ফেলা হয়।

আরও পড়ুন, রিপোর্টে স্বস্তি, করোনায় মৃত্যু হয়নি সৌদি ফেরৎ মুর্শিদাবাদের বাসিন্দার

উল্লেখ্য, দিন কয়েক আগে মেচেদা স্টেশনে ট্রেনের ভিতর ট্রলি ব্যাগে কলকাতার বউবাজারের এক ব্যবসায়ীর হাত-পা বাঁধা অবস্থায় দেহ উদ্ধার হয়। দিঘায় হোটেল লিজ নিতে যাওয়ার পথে আততায়ীদের হাতে খুন হন হাসান আলি নামে ওই ব্যবসায়ী।

.