Intergalactic War: ভিনগ্রহের প্রাণীর সঙ্গে পৃথিবীবাসীর যুদ্ধ শুরু হল বলে!

দু'সপ্তাহ ধরে উত্তর গোলার্ধে নাকি একটানা বড় বড় ধূমকেতু আছড়ে পড়বে!

Updated By: Aug 11, 2021, 05:57 PM IST
Intergalactic War: ভিনগ্রহের প্রাণীর সঙ্গে পৃথিবীবাসীর যুদ্ধ শুরু হল বলে!

নিজস্ব প্রতিবেদন: আজই সেই দিন। ১১ অগস্ট, বুধবার। ভিনগ্রহের প্রাণীরা পা রাখছে পৃথিবীতে। আর এর পরই মানুষের সঙ্গে তাদের বিরোধ বাধবে। 

একটি টিকটক ভিডিয়োয় দাবি করা হয়েছে, ২০২৫ সাল থেকে নাকি শুরু হবে এক আন্তর্ছায়াপথ-যুদ্ধ (intergalactic war)। এই ভিডিয়ো নিয়ে রসিকতা চলছে নেটমাধ্যমে। 'অ্যাস্থেটিকটাইমওয়ারপার' (aesthetictimewarper) নামের একটি অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছে ওই ভিডিয়ো। 

আরও পড়ুন:  CODE RED: আগামি দু'দশকে পৃথিবীর গড় তাপমাত্রা বাড়বে ১.৫ ডিগ্রি সেলসিয়াস; রিপোর্ট রাষ্ট্রসঙ্ঘের

ওই টিকটক (TikTok) অ্যাকাউন্ট ব্যবহারকারী নিজেকে পরিচয় দিয়েছেন real time traveller হিসাবে। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির দাবি, তিনি ২৭১৪ সালে বাস করেছেন! তাঁর দাবি, ধূমকেতু যে ভাবে পৃথিবীকে ছুঁয়ে যায়, অনেকটা সে ভাবেই আমাদের গ্রহে নামছে এই ভিনগ্রহীরা (Aliens)। 

তিনি লিখেছেন, 'দু'সপ্তাহ ধরে উত্তর গোলার্ধে (northern hemisphere) একটানা বড় বড় ধূমকেতু আছড়ে (meteor shower) পড়বে। কিন্তু এর মধ্যে একটিকে দেখতে অন্য রকম লাগবে। অন্য আর একটি ভিডিয়োয় টিকটকারের দাবি, ভিনগ্রহীরা ২০২২ সালে কল্পনার রাজ্য আটলান্টিস খুঁজে পাবে। ২০২৩ সালে প্রশাসনে ঢুকে পড়বে। এবং ২০২৫ থেকেই শুরু হয়ে যাবে বহু প্রতীক্ষিত সেই যুদ্ধ (Nozic War)!

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Tins Collector: তিন দশকে ৬০ হাজার টিনের কৌটো! আজব শখ বেলজিয়ান মহিলার

.