America: নাক না যৌনাঙ্গ! বড়দিনেই 'বড়' উপহার পেলেন এই ব্যক্তি

জানেন, কী ঘটল তাঁর সঙ্গে!!

Updated By: Dec 26, 2021, 11:47 PM IST
America: নাক না যৌনাঙ্গ! বড়দিনেই 'বড়' উপহার পেলেন এই ব্যক্তি

নিজস্ব প্রতিবেদন: আপনাকে কতটা সুন্দর দেখতে, তা অনেকটা নির্ভর করে নাকের উপর। যদি নাক দেখতে ঠিক না হয়, তবে মুখের সৌন্দর্যই পাল্টে যায়। এমনই কিছু ঘটছিল নিউইয়র্কনিবাসী কর্নাডোর সঙ্গে। নাক নিয়ে মহাবিপদে পড়েছিলেন তিনি। বাড়তে বাড়তে কার্যত যৌনাঙ্গের মতো দেখতে হয়ে গিয়েছিল তাঁর নাক।

ওই নাক নিয়ে মজা করতেন পরিচিতরা। অনেকেই তাঁর নাককে পুরুষাঙ্গের সঙ্গে তুলনা করতেন। মানুষের গঞ্জনা এবং কটাক্ষ শুনতে শুনতে কার্যত মনমরা হয়ে পড়েছিলেন পেশায় নির্মাণকর্মী কর্নাডো। বাইরে গেলে নাক ঢেকে বের হতেন তিনি। পরিচিতদের থেকে মুখ লুকোতেন। তবে বড়দিনের আগে সবচেয়ে মূল্যবান উপহার পেলেন তিনি।     

কর্নাডো জানান, পরিচিতরা মজা করতেন। অপরিচিতরা অদ্ভুত নজরে তাঁর দিকে তাকিয়ে থাকতেন। এমনকী বাচ্চারাও তাঁকে দেখে হাসাহাসি করত। কেউ কেউ ভয় পেত। এমনকী বড় নাকের কারণে শ্বাস নিতে, খাবরা খেতেও তাঁর অসুবিধা হত। অবশেষে কর্নাডোর সমস্যার সমাধান করলেন চিকিৎসক Thomas Romo।

লেনক্স হিল হাসপাতালের Facial Plastic Reconstructive Surgery বিভাগের ডিরেক্টর Thomas Romo। কর্নাডোর নাকের চিকিৎসা করলেন। প্লাস্টিক সার্জারি করে নাকের বাড়তি অংশ বাদ দিয়ে দিলেন তিনি। কঠিন হলেও অপারেশন করে কর্নাডোকে অসম্মানের হাত থেকে পুরোপুরি বাঁচালেন তিনি। বড়দিনে এমন একটা উপহার পেয়ে দেদার খুশি কর্নাডো। 

আরও পড়ুন: NASA: নাসায় পুরোহিতের চাকরি! কী করতে হবে শুনলে চমকে যাবেন

আরও পড়ুন: ক'দিন পরেই নতুন বছর; ২০২২ সাল নিয়ে কী বলে গিয়েছেন Nostradamus?

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.