অস্ট্রেলিয়ায় ভারতীয় পরিবারের রহস্যজনক মৃত্যু

মেলবোর্নে রহস্যজনক ভাবে মৃত্যু হল একটি ভারতীয় পরিবারের ৪ সদস্যের। পুলিস সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে মেলবোর্নের উপকণ্ঠে গ্লেন ওভারলে‍র একটি বাড়ি থেকে ৩৬ বছর বয়সী নীলেশ শর্মা, তাঁর স্ত্রী প্রীতিকা ও তাঁদের দুই সন্তান, ৫ বছর বয়সী দিবেশ ও ৩ বছর বয়সী দিব্যার দেহ উদ্ধার করা হয়েছে।

Updated By: May 1, 2012, 07:20 PM IST

মেলবোর্নে রহস্যজনক ভাবে মৃত্যু হল একটি ভারতীয় পরিবারের ৪ সদস্যের। পুলিস সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে মেলবোর্নের উপকণ্ঠে গ্লেন ওভারলে‍র একটি বাড়ি থেকে ৩৬ বছর বয়সী নীলেশ শর্মা, তাঁর স্ত্রী প্রীতিকা ও তাঁদের দুই সন্তান, ৫ বছর বয়সী দিবেশ ও ৩ বছর বয়সী দিব্যার দেহ উদ্ধার করা হয়েছে। নীলেশ শর্মা ছিলেন পেশায় অ্যাকাউন্টেন্ট।
ভিক্টোরিয়া পুলিস সূত্রে খবর, নীলেশের দেহ উদ্ধার হয়েছে বাড়ির হলঘর থেকে। তাঁর স্ত্রী ও সন্তানদের দেহ উদ্ধার হয়েছে শোওয়ার ঘর থেকে। এটি আত্মহত্যা না খুন তা এখনই বলা যাচ্ছে না। ঘটনার তদন্ত চলছে, এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।
ওই ভারতীয় পরিবারের অভয় সিং নামে এক আত্মীয়ের দাবি, নীলেশ ও প্রীতিকার কোনও রকম দাম্পত্য সমস্যা ছিল না। গোটা পরিবারের এই ভাবে শেষ হয়ে যাওয়াটা খুবই রহস্যজনক। বুধবার শর্মা পরিবারের দেহগুলির ময়না তদন্ত করা হবে বলে জানিয়েছে ভিক্টোরিয়া পুলিস।

.