ট্র্যাডিশন বজায় রেখে সিপিআইএম কর্মীদের হুমকি মদন মিত্রের

Last Updated: Sunday, December 16, 2012 - 23:02

জ্যোতিপ্রিয় মল্লিক, শুভেন্দু অধিকারীর পর এবার মদন মিত্র। হুমকির ট্র্যাডিশন চলছেই। সতীর্থদের পথে হেঁটেই এবার সিপিআইএম নেতাকর্মীদের বাড়ির বাইরে না বেরোনোর পরামর্শ দিলেন দিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। শুরুটা হয়েছিল খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের হাত ধরে। দলীয় এক সভায়  সিপিআইএম কর্মীদের সামাজিকভাবে বয়কটের ডাক দিয়েছিলেন মন্ত্রী।
জ্যোতিপ্রিয়ের পথে হেঁটেছেন তমলুকের সাংসদ শুভেন্দু অধিকারী। চব্বিশে নভেম্বর কামারদায় এক জনসভায় শুভেন্দু অধিকারী হুমকি দেন খেজুরিতে পঞ্চায়েত ভোটে নিষিদ্ধ থাকবে সিপিআইএম।
তমলুকের সাংসদের এই হঙ্কারের বিরুদ্ধে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে বামেরা। কিন্তু, তিনি যে তাঁর বিন্দুমাত্র পরোয়া করেন না শনি ও রবিবার পরপর দুদিন তার প্রমাণ দিয়েছেন শুভেন্দু অধিকারী।
শুভেন্দু অধিকারী জ্যোতিপ্রিয় মল্লিকের পথে এবার ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। রবিবার ঝাড়গ্রাম জেলা পুলিস আয়োজিত এক ক্রীড়া প্রতিযোগিতায় যোগ দিয়ে সিপিআইএম কর্মীদের বাইরে না বের হওয়ার  পরামর্শ দিলেন ক্রীড়ামন্ত্রী।
ভিও- প্রশ্ন উঠছে কেন বারবার একই কায়দায় হঁশিয়ারি হুমকির পথে হাঁটছেন তৃণমূলের নেতা-মন্ত্রীরা। পরিকল্পনা করেই এই ধরণের হুমকির রাস্তা বেছে নিয়েছে দল?  পঞ্চায়েত নির্বাচনের কথা মাথায় রেখেই  এই পরিকল্পনা নেওয়া হয়েছে কিনা তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।



First Published: Monday, December 17, 2012 - 19:14


comments powered by Disqus