পান্ডুয়ার রামেশ্বরপুরে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল ঠিকাদারের গাড়ির চালকের

ফের অবাধ দুষ্কৃতীরাজ। এবার হুগলি। পান্ডুয়ার রামেশ্বরপুরে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল ঠিকাদারের  গাড়ির চালকের। গতরাতে অফিস থেকে বাড়ি ফেরার পথে হামলা।  মাঝপথে বস্তা ফেলে ঠিকাদার আরাফিল হোসেনের গাড়ি আটকায় ছয় দুষ্কৃতী।  এরপরেই আরাফিলকে বন্দুক  দেখায় দুষ্কৃতীরা।  তখনই গাড়ি থেকে নেমে পালাতে যায় ঠিকাদার। শুরু হয় বেধড়ক মারধর।   পর দুবার গুলিও করে দুষ্কৃতীরা। গুলি ঠিকাদারের না লেগে ছিটকে গিয়ে লাগে গাড়িতে বসে থাকা চালক  নমান বাউল দাসের গায়ে। দুটি গুলিতে গাড়িতেই প্রাণ হারান তিনি।  । গুলি চালিয়ে ধীরেসুস্থে লুঠপাটও চালায় দুষ্কৃতীরা। অবাধেই ঠিকাদারের সঙ্গে থাকা বেশ কয়েক হাজার টাকা ছিনতাই করে চম্পট দেয় ছজনই। জখম ঠিকাদার তখন রাস্তাতেই পড়ে।  পরে উদ্ধার করে আহত ঠিকাদারকে ভর্তি করা হয়েছে  চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। এখনও ফেরার ছয় দুষ্কৃতীই।  

Updated By: Feb 4, 2016, 09:32 AM IST
 পান্ডুয়ার রামেশ্বরপুরে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল ঠিকাদারের গাড়ির চালকের

ওয়েব ডেস্ক: ফের অবাধ দুষ্কৃতীরাজ। এবার হুগলি। পান্ডুয়ার রামেশ্বরপুরে দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল ঠিকাদারের  গাড়ির চালকের। গতরাতে অফিস থেকে বাড়ি ফেরার পথে হামলা।  মাঝপথে বস্তা ফেলে ঠিকাদার আরাফিল হোসেনের গাড়ি আটকায় ছয় দুষ্কৃতী।  এরপরেই আরাফিলকে বন্দুক  দেখায় দুষ্কৃতীরা।  তখনই গাড়ি থেকে নেমে পালাতে যায় ঠিকাদার। শুরু হয় বেধড়ক মারধর।   পর দুবার গুলিও করে দুষ্কৃতীরা। গুলি ঠিকাদারের না লেগে ছিটকে গিয়ে লাগে গাড়িতে বসে থাকা চালক  নমান বাউল দাসের গায়ে। দুটি গুলিতে গাড়িতেই প্রাণ হারান তিনি।  । গুলি চালিয়ে ধীরেসুস্থে লুঠপাটও চালায় দুষ্কৃতীরা। অবাধেই ঠিকাদারের সঙ্গে থাকা বেশ কয়েক হাজার টাকা ছিনতাই করে চম্পট দেয় ছজনই। জখম ঠিকাদার তখন রাস্তাতেই পড়ে।  পরে উদ্ধার করে আহত ঠিকাদারকে ভর্তি করা হয়েছে  চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে। এখনও ফেরার ছয় দুষ্কৃতীই।  

তবে গোটা ঘটনার সময় তো নয়ই, পরেও পৌছোয়নি  পুলিস। জানা যাচ্ছে,  ঠিকাদারের বোলেরো গাড়ি আটকানোর আগেই আরও দুটি বাইক আটকেছিল দুষ্কৃতীরা। তারাই গিয়ে খবর দেয় গ্রামে। খবর যায় পুলিসের কাছেও। তবে ঘটনাস্থলে নাকি সময়মতো পৌছোতেই পারল না পুলিস? গোটা ঘটনার জেরে পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন জখম ঠিকাদারও।

.