১০০ জন কর্মী নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া, জেনে নিন বিস্তারিত

ইন্টারভিউ হবে ১৪ মে ২০১৯ সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত। ঠিকানা...

Updated By: May 7, 2019, 05:14 PM IST
১০০ জন কর্মী নিয়োগ করবে এয়ার ইন্ডিয়া, জেনে নিন বিস্তারিত

নিজস্ব প্রতিবেদন: এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিসেস লিমিটেডে ওয়াক ইন ইন্টারভিউ-এর মাধ্যমে ১০০ জন কাস্টমার এজেন্ট নিয়োগ করা হবে। নিচের যোগ্যতায় যেকোনও পুরুষ এবং মহিলারা আবেদন করতে পারবেন। 

বয়সসীমা: ১ মে ২০১৯ তারিখের হিসেবে বয়সের ঊর্ধ্বসীমা ২৮ বছর। সংরক্ষিত আসনের প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের উর্ধ্বসীমায় ছাড় পাবেন। 

যোগ্যতা: ১০+২+৩ প্যার্টানে গ্রাজুয়েট সঙ্গে কোনও এয়ারলাইন্স বা গ্রাউন্ড হ্যান্ডলিং এজেন্সিতে কাজের অন্তত একবছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা সম্পূর্ণ হতে হবে ১ মের মধ্যে। 

আরও পড়ুন: প্রকাশিত হল ICSE, ISC -র ফলাফল, দেশের প্রথম কলকাতার দেবাঙ্গ

বেতন: প্রতিমাসে ২০১৯০ টাকা।

আবেদনের ফি: ৫০০টাকা। ডিমান্ড ড্রাফটের মাধ্যমে ফি দিতে হবে। ডিমান্ড ড্রাফট কাটতে হবে 'AIR INDIA AIR TRANSPORT SERVICE LTD'-এর অনুকূলে। প্রদেয় হবে মুম্বইতে। ডিমান্ড ড্রাফ্টের পিছনে নিজের নাম ও মোবাইল নম্বর লিখতে হবে। তপশিলি জাতি উপজাতি ও প্রাক্তন সেনাকর্মীদের কোনও আবেদন ফি দিতে হবে না। 

ইন্টারভিউ-এর স্থান ও তারিখ: ইন্টারভিউ হবে ১৪ মে ২০১৯ সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত। 
ঠিকানা: Systems & Training Division, 2nd floor, GSD Complex, Near Sahar Police Station, Airport Gate No 5, Sahar, Andheri E, Mumbai 400099.

ইন্টারভিউ-এর দিন নির্দিষ্ট বয়ানে পূরণ করা আবেদনপত্র, ডিমান্ডড্রাফট ও যাবতীয় প্রমাণপত্রাদির মূল ও জেরক্স সঙ্গে নিয়ে যেতে হবে। সম্প্রতি তোলা পাস্পোর্ট সাইজ ছবি আবেদন পত্রের সঙ্গে আটকে দিতে হবে। 

http://www.airindia.in/writereaddata/Portal/career/749_1_Final-Customer-... এই লিঙ্ক থেকে সম্পূর্ণ বিজ্ঞপ্তি দেখুন এবং আবেদন পত্রের বয়ান ডাউনলোড করুন।

.