৩৩০ জন ম্যানেজার নিয়োগ করবে ফুড কর্পোরেশন অব ইন্ডিয়া

ম্যানেজার (হিন্দি) পদের বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর, বাকিগুলোর জন্য ২৮বছর। সবক্ষেত্রেই বয়স ধরা হবে ১ অগাস্ট ২০১৯ হিসেবে এবং সংরক্ষিত আসনের প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। 

Updated By: Sep 29, 2019, 02:30 PM IST
৩৩০ জন ম্যানেজার নিয়োগ করবে ফুড কর্পোরেশন অব ইন্ডিয়া

নিজস্ব প্রতিবেদন: ফুড কর্পোরেশন অব ইন্ডিয়াতে ৩৩০ জন ম্যানেজার নিয়োগ করা হবে। প্রার্থীরা যে-কোনও একটি জোনের জন্য আবেদন করতে পারেন। 

বেতনক্রম: ৪০০০-১৪০০০০

বয়সসীমা: ম্যানেজার (হিন্দি) পদের বয়সের ঊর্ধ্বসীমা ৩৫ বছর, বাকিগুলোর জন্য ২৮বছর। সবক্ষেত্রেই বয়স ধরা হবে ১ অগাস্ট ২০১৯ হিসেবে এবং সংরক্ষিত আসনের প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ঊর্ধ্বসীমায় ছাড় পাবেন। 

প্রার্থী বাছাই পদ্ধতি: ম্যানেজার পদের জন্য অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে। 

আবেদনের ফি: ৮০০টাকা। ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ইন্টারনেট ব্যাঙ্কিং, মোবাইল ওয়ালেটের মাধ্যমে ফি দেওয়া যাবে। ট্র্যানজ্যাকশন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে। ই-রিসিটের প্রিন্টআউট নিয়ে রাখতে হবে। তপশিলি জাতি/উপজাতি, ভিন্নভাবে সক্ষম ও মহিলা প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: http://www.fci.gov.in/ ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ২৮ সেপ্টম্বর সকাল ১০টা থেকে ২৭ অক্টোবর বিকাল ৪টে পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে ওপরের ওয়েবসাইট থেকে।

.