শ্রীদেবীর সঙ্গে তুলনা, কী বলেছিলেন দিব্যা ভারতী, দেখুন ভিডিও

দিব্যা ভারতীকে নাকি তাঁর মত দেখতে।বয়সে তাঁর তুলনায় বেশ কিছুটা ছোট বলেই বলিউডে শ্রীদেবীর বোন বলা হত দিব্যাকে। মাত্র ২৩ বছর বয়সেই আত্মহত্যা করেন দিব্যা। এত কম বয়সে কেন দিব্যা আত্মহত্যা করেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। অনেকেই দিব্যা ভারতীর স্বামী সাজিদ নাদিয়াদওয়ালার দিকে আঙুল তুলতে শুরু করেন। সে যাই হোক না কেন, কেরিয়ারের শুরুতেই যখন শ্রীদেবীকে প্রশ্ন করা হয় দিব্যা ভারতীকে, তখন কি বলেন জানেন?

Updated By: Mar 2, 2018, 04:27 PM IST
শ্রীদেবীর সঙ্গে তুলনা, কী বলেছিলেন দিব্যা ভারতী, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : দিব্যা ভারতীকে নাকি তাঁর মত দেখতে। বয়সে তাঁর তুলনায় বেশ কিছুটা ছোট বলেই বলিউডে শ্রীদেবীর বোন বলা হত দিব্যাকে। মাত্র ২৩ বছর বয়সেই আত্মহত্যা করেন দিব্যা। এত কম বয়সে কেন দিব্যা আত্মহত্যা করেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। অনেকেই দিব্যা ভারতীর স্বামী সাজিদ নাদিয়াদওয়ালার দিকে আঙুল তুলতে শুরু করেন। সে যাই হোক না কেন, কেরিয়ারের শুরুতেই যখন শ্রীদেবীকে প্রশ্ন করা হয় দিব্যা ভারতীকে, তখন অভিনেত্রী কি বলেন জানেন?

আরও পড়ুন : ছোট্ট এই শিশুকে নাকি অবিকল শ্রীদেবীর মত দেখতে, দেখুন ভিডিও

একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে দিব্যা ভারতী বলেন, শ্রীদেবীর সঙ্গে একবার মাত্র দেখা হয়েছে তাঁর। তাঁর তুলনায় অনেক সুন্দরী শ্রী। যেমন তাঁর অভিনয়, তেমনি তাঁর সৌন্দর্য, সব ক্ষেত্রেই শ্রীদেবী তাঁর তুলনায় অনেক এগিয়ে। তাই শ্রীদেবীর সঙ্গে কখনওই তাঁর তুলনা করা উচিত নয় বলেও মন্তব্য করেন দিব্যা।

আরও পড়ুন : শ্রীদেবীর স্মৃতিতে যা হল, দেখলে চোখে জল আসবে আপনার

দেখুন ওই সময় শ্রীদেবীকে নিয়ে আর কী কী কথা বলেছিলেন দিব্যা ভারতী...

 

শুধু তাই নয়, তাঁর গালে ব্রণ-র দাগ রয়েছে বলেও দাবি করেন দিব্যা। কিন্তু, ব্রণ কেন দেখা যাচ্ছে না, এ বিষয়ে প্রশ্ন করা হলে, দিব্যা স্পষ্ট জবাব দেন, মেকআপ করা রয়েছে। তাই কোনও দাগ দেখা যাচ্ছে না।

.