ভিকির ঘরে আচমকা ঢুকে পড়লেন মহিলা, পরের ঘটনায় শিউরে উঠছেন অভিনেতা

 কিছুই জানতেন না তিনি 

Updated By: Sep 7, 2019, 12:03 PM IST
ভিকির ঘরে আচমকা ঢুকে পড়লেন মহিলা, পরের ঘটনায় শিউরে উঠছেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: ফেসবুকে তিনি নেই। তা সত্ত্বেও তাঁর নামে একগুচ্ছে ফেক অ্যাকাউন্ট রয়েছে। তার জেরেই সমস্যায় পড়েন বলিউড অভিনেতা ভিকি কৌশল।

আরও পড়ুন : মা হওয়া নিয়ে গোপন কথা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা, নিক জানেন!
সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাতকারে ভিকি কৌশল বলেন, নকল ফেসবুক আইডির জন্য তিনি একবার বেজায় সমস্যায় পড়ে যান। সেই অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে ভিকি বলেন, শ্যুটিংয়ের জন্য বাইরে ছিলেন তিনি। ওই সময় আচমকাই তাঁর বাড়িতে হাজির হন এক মহিলা। সোজা তাঁর অ্যাপার্টমেন্টে ঢুকে পড়েন মহিলা ভক্ত। সেখানে গিয়ে তিনি জানান, ফেসবুকে ভিকির সঙ্গে বহুদিন ধরে কথা বলেছেন তিনি। ভিকিই তাঁকে বাড়িতে আসার জন্য আমন্ত্রণ জানিয়েছেন।

আরও পড়ুন :গোটা দেশের একমাত্র নেশাড়ু তিনি? মাদক সেবন নিয়ে ফুঁসে উঠলেন ভিকি

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ওই মহিলার কথা শুনে সন্দেহ হয় ভিকি কৌশলের বাবা-মায়ের। তাঁরা এরপর ভিকিকে ফোন করে সমস্ত ঘটনার কথা জানান। এরপর ভিকি দেখেন, ফেসবুক জুড়ে তাঁর নামে বেশ কয়েকটি ফেক অ্যাকাউন্ট খোলা হয়েছে। ওইসব অ্যাকাউন্টের একটি থেকেই ওই মহিলার সঙ্গে কেউ সমানে চ্যাট করে গিয়েছেন। যার জেরে বিপদে পড়তে হয় খোদ অভিনেতাকে। ওই একবারই মহিলা ভক্তের জেরে তাঁকে বিপাকে পড়তে হয়েছিল বলেও জানান বলিউড অভিনেতা। 

আরও পড়ুন : ঘর করতে নারাজ স্ত্রী, বিয়ে ভাঙছে বলিউড অভিনেতা ইমরান খানের!
যদিও শুধু ভিকি কৌশলের সঙ্গেই নয়, ভক্তদের চাপে বলিউড অভিনেতাদের প্রায়শই বিভিন্ন ধরনের পরিস্থিতির মধ্যে পড়তে হয়। সলমন খানের বাড়িতেও এক ভক্ত ঢুকে পড়েন সম্প্রতি। সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে তাঁকে বের করে রীতিমতো বেগ পেতে হয় ভাইজানের বাড়ির নিরাপত্তারক্ষীদের।

.