তিনদিনেই কুস্তিতে সেঞ্চুরি হাঁকানোর পথে আমিরি 'দঙ্গল'

কুস্তিতে সেঞ্চুরির স্বপ্ন! আজ্ঞে হ্যাঁ, তেমনটাই অনুমান করছেন সিনেমা অর্থনীতির পোরখাওয়া সমাঝদারেরা। কি ভাবছেন একে কুস্তি, তায় আবার সেঞ্চুরি, আবার এখন কিনা সিনেমা অর্থনীতি! এ তো পুরো হাঁস ছিল সজারু... কেস। কিন্তু না, ধরিয়ে দিচ্ছি ব্যাপারটা- আসলে মহাবীর সিং ফোগতের চরিত্রে অভিনীত আমির খানের দঙ্গল ছবিটি আগামী তিন দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকবে বলে অনুমান প্রকাশ করছেন সিনেমা অর্থনীতির বিশ্লেষক তরণ আদর্শ।

Updated By: Dec 24, 2016, 06:56 PM IST
তিনদিনেই কুস্তিতে সেঞ্চুরি হাঁকানোর পথে আমিরি 'দঙ্গল'

ওয়েব ডেস্ক: কুস্তিতে সেঞ্চুরির স্বপ্ন! আজ্ঞে হ্যাঁ, তেমনটাই অনুমান করছেন সিনেমা অর্থনীতির পোরখাওয়া সমাঝদারেরা। কি ভাবছেন একে কুস্তি, তায় আবার সেঞ্চুরি, আবার এখন কিনা সিনেমা অর্থনীতি! এ তো পুরো হাঁস ছিল সজারু... কেস। কিন্তু না, ধরিয়ে দিচ্ছি ব্যাপারটা- আসলে মহাবীর সিং ফোগতের চরিত্রে অভিনীত আমির খানের দঙ্গল ছবিটি আগামী তিন দিনের মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকবে বলে অনুমান প্রকাশ করছেন সিনেমা অর্থনীতির বিশ্লেষক তরণ আদর্শ।

আরও পড়ুন বিরাটের সঙ্গে নিজের তুলনা করায় রসিকতা করা হচ্ছে আহমেদ শেহেজাদকে নিয়েই!

গতকাল মুক্তি পেয়েই আজকের মধ্যে দঙ্গল উপার্জন করেছে প্রায় ২৯.৭৮ কোটি টাকা। আর ইতি মধ্যেই ছবিটির 'ওয়ার্ড অফ মাউথ' প্রচার যে জায়গায় পৌঁছাচ্ছে তাতে ছবিটি যে সহজেই তিনদিনে সেঞ্চুরি করবে তাতে এক প্রকার নিঃসন্দেহ বক্সঅফিস বোদ্ধারা।

আরও পড়ুন- বাবার জন্মদিনে দুর্দান্ত উপহার দিলেন সোনম কাপুর

প্রসঙ্গত, নিতীশ তিওয়ারি পরিচালিত 'দঙ্গল' এক পিতার মেয়েদের বিশ্বমানের কুস্তিগীর গড়ে তোলার গল্প।

.