বিগ বি`র ৭০তম জন্মদিনে নিমন্ত্রিত ১০০০

সত্তরের দশকের অ্যাঙ্গরির ইয়ং ম্যান থেকে হট সিটের ওয়াইজ ওল্ড সঞ্চালক। `সিলসিলা`র প্রেমিক পুরুষ থেকে অশীতিপর দাদামশায়ে উত্তরণ। ৪ দশক অতিক্রম করেও আজও তিনি বলিউডের শাহেনশা। সেই মানুষটিরই ৭০ বছরের জন্মদিন আগামী ১১ অক্টোবর।

Updated By: Sep 3, 2012, 06:25 PM IST

সত্তরের দশকের অ্যাঙ্গরির ইয়ং ম্যান থেকে হট সিটের ওয়াইজ ওল্ড সঞ্চালক। `সিলসিলা`র প্রেমিক পুরুষ থেকে অশীতিপর দাদামশায়ে উত্তরণ। ৪ দশক অতিক্রম করেও আজও তিনি বলিউডের শাহেনশা। সেই মানুষটিরই ৭০ বছরের জন্মদিন আগামী ১১ অক্টোবর। সেই দিনটিকে স্মরণীয় করে রাখতে আপাতত গালা ডিনারের আয়োজনে ব্যস্ত তাঁর ৩৯ বছরের জীবনসঙ্গিনী জয়া বচ্চন।
স্ত্রী জয়া চান তাঁর জীবনের বিশেষ মানুষটির জন্মদিন উদযাপিত হোক একেবারে ফিল্মি কায়দায়। মুম্বইয়ের এক বিলাসবহুল পাঁচতারা হোটেলে ১০০০ লোকের পাত পড়বে সেদিন। শুধু তাই নয়, তারকাখচিত সেই অনুষ্ঠানে বলরুম আলোকিত করতে সুদূর সাগরপার থেকে উড়ে আসছেন আর্টিস্টরা। দিল্লির একটি দৈনিকে প্রকাশিত খবর অনুযায়ী, বিগ বি`র বার্থডে পার্টিই হতে চলেছে এযাত্‍কালের বলিউডের সবথেকে গ্র্যান্ড গালা।
গত মে মাসে করণ জোহরের ৪০তম জন্মদিনের পার্টি ছিল এখনও পর্যন্ত টিনসেল টাউনের সবথেকে চর্টিত গালা। বিগ বি`র বার্থডে পার্টি নাকি ছাপিয়ে যেতে চলেছে করণের পার্টিকে। আর হবে নাই বা কেন। আফটার এল এর পিছনের মাস্টারমাইন্ডটি যে দ্য লেডি অফ হিস লাইফ!

.