'সাথী'র ১৯ বছর, আবেগে ভাসলেন Jeet-Priyanka

 'সাথী' ছবির দুবছর পূর্তিতে আবেগতাড়িত জিৎ এবং প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Trivedi)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 14, 2021, 07:59 PM IST
'সাথী'র ১৯ বছর, আবেগে ভাসলেন Jeet-Priyanka

নিজস্ব প্রতিবেদন : ১৯ বছর (২০০২) আগে 'সাথী' ছবির হাত ধরে বাংলা ছবির দুনিয়ায় পা রেখেছিলেন সুপারস্টার জিৎ (Jeet)। সেই ছবিই তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয়। সোমবার সেই 'সাথী' ছবির দুবছর পূর্তিতে আবেগতাড়িত জিৎ এবং প্রিয়াঙ্কা ত্রিবেদী (Priyanka Trivedi)। 

'সাথী' ছবির ১৯ বছর পূর্তিতে ইনস্টাগ্রামে ছবির দুটি পোস্টার শেয়ার করে জিৎ (Jeet) লিখেছেন, ''প্রতিটা বছর পার করার সঙ্গে সংযোগ আরও গভীর হয়। সাথীর ১৯ বছর। অসংখ্য ধন্যবাদ। ''

আরও পড়ুন-৫০ জনের শুটিংয়ে প্রত্যেকের টিকাকরণ বাধ্যতামূলক, জানালেন মুখ্যমন্ত্রী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

জিৎ(Jeet)-এর 'সাথী' ছবির প্রসঙ্গে মনে আসে 'ও বন্ধু তুমি শুনতে কি পাও' গানটি। ছবিটির সঙ্গে গানটিও ছিল সুপার হিট। সিনেমার সঙ্গে দর্শকদের মনে দাগ কেটে গিয়েছে সেই গান। জিৎ-এর এই পোস্টের নিচে অনুরাগীদের কমেন্টে সেকথাই উঠে এসেছে।

এদিকে 'সাথী' ছবির ১৯ বছর পূর্তিতে স্মৃতিতে ভেসেছেন ছবির নায়িকা প্রিয়াঙ্কা ত্রিবেদী (বর্তমান পদবী উপেন্দ্র) (Priyanka Trivedi)। তিনি অবশ্য বহুদিন হল বাংলা ছবির দুনিয়া থেকে দূরেই রয়েছেন। তবে 'সাথী'র কথা এখনও তাঁর মন ছুঁয়ে রয়েছে। সোমবার 'সাথী'র পোস্টার শেয়ার করে প্রিয়াঙ্কা লিখেছেন, ''আমার অত্যন্ত প্রিয়গুলির মধ্যে একটি। আমার সমস্ত প্রিয় মানুষজনকে এই রত্নের জন্য ধন্যবাদ। আজও অনেক ভালোবাসা পাচ্ছি।''

আরও পড়ুন-নিম্নমানের সিরিয়াল প্রচারে পর্বশেষে কলাকুশলীদের নাম কার অনুমতিতে? প্রশ্ন তুলল Federation

প্রসঙ্গত, বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রায় দু'দশক কাটিয়ে ফেলেছেন জিৎ (Jeet)। এর মাঝে বিভিন্ন ধারার ছবিতে অভিনয় করে ফেলেছেন তিনি। এমনকি প্রযোজক হিসাবেও আত্মপ্রকাশ হয়েছে তাঁর। তবে প্রথম ছবির 'সাথী'র কথা রয়ে গিয়েছে অভিনেতার মনের স্মৃতিকোণায়। অন্যদিকে প্রিয়াঙ্কা (Priyanka Trivedi) বাংলা ছবি থেকে দূরে থাকলেও এখনও দক্ষিণী ছবিতে অভিনয় করে যাচ্ছেন। কর্ণাটকের জনপ্রিয় অভিনেতা তথা চিত্রনাট্য লেখক উপেন্দ্র কুমারকে বিয়ে করে মন দিয়ে সংসার করছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)