Taimur's nanny: তৈমুরকে দেখভালের জন্য মাসে পান ২.৫ লক্ষ, করিনার অন্দরমহলের গল্প শোনালেন 'ন্যানি'...

Taimur's nanny: একটি সাক্ষাত্‍কারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, যে তাঁর মাসিক বেতন কি ২.৫ লক্ষ টাকা! তখন ললিতা নিজেই সেই 'গুজব' শুনে হেসে উঠেছিলেন এবং বলেছিলেন,২.৫ লক্ষ টাকা? 'আপনার মুখে ফুল-চন্দন পড়ুক।

Updated By: Jul 28, 2024, 07:00 PM IST
Taimur's nanny: তৈমুরকে দেখভালের জন্য মাসে পান ২.৫ লক্ষ, করিনার অন্দরমহলের গল্প শোনালেন 'ন্যানি'...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: করিনা কাপুরের বড় ছেলে তৈমুর এবং তার আয়া ললিতা ইন্টারনেট দুনিয়ায় খুবই জনপ্রিয়। প্রায়শই তাদের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়। বেশ কয়েকটি প্রতিবেদনে বলা হয়েছে যে ললিতা অনেক শীর্ষস্থানীয় সিইওর থেকেও বেশি টাকা আয় করেন। তবে তার বেতন নিয়ে এখনো কোনো সুনির্দিষ্ট প্রতিবেদন পাওয়া যায়নি। সম্প্রতি, ললিতা তার বেতন নিয়ে তৈরি রিপোর্টে মুখ খুলেছেন। 

আরও পড়ুন: Ranbir Kapoor: একসঙ্গে ৪ প্রেমিকা রণবীরের! 'এখন করবে না তো কখন?', বলেছিলেন ঋষি...

একটি সাক্ষাত্‍কারে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, যে তাঁর মাসিক বেতন কি ২.৫ লক্ষ টাকা! তখন ললিতা নিজেই সেই 'গুজব' শুনে হেসে উঠেছিলেন এবং বলেছিলেন,২.৫ লক্ষ টাকা? 'আপনার মুখে ফুল-চন্দন পড়ুক। কিন্তু এগুলি সবই গুজব।' একই সাক্ষাত্‍কারে, তিনি করিনা এবং তার পরিবারের মানুষদের অনেক প্রশংসাও করেছিলেন, তিনি তাদের খুবই 'সাধারণ মানুষ' বলে অভিহিত করেন। যারা তাদের বাড়ির কর্মীদের সাথে একই খাবার ভাগ করে খান। তিনি বলেছিলেন, 'তারা এমন সাধারণ মানুষ যে সকালের খাবার, কারিনা এবং সইফ সমেত সব স্টাফ একই খাবার খান। কর্মীদের জন্য আলাদা খাবারের ব্যবস্থা থাকবে এমন কোনো বিষয় নেই। একই খাবার এবং একই মানের।' 

অন্য আরেকটি সাক্ষাত্‍কারে, কারিনা বলেছিলেন, "আমার ছেলেদের আয়া তাদের সাথেই বসে খাবার খায় কারণ সইফ এবং আমি দুজনেই এই বিষয়টিতে লক্ষ্য় করেছি যে, তৈমুর এবং জেহ দুজনেই এই প্রশ্নটি ইতিমধ্যেই জিজ্ঞাসা করছে, তাঁদের ন্যানি অন্যত্র বসে কেন খাবেন!

আরও পড়ুন: Federation-Director's Conflict: পরিচালক আর ফেডারেশনের সমস্যা মিটুক তাড়াতাড়ি, মধ্যস্থতায় আর্টিস্ট ফোরাম...

ললিতা ডিসলভা হলেন মুম্বাইয়ের একজন পেডিয়াট্রিক নার্স, যিনি তৈমুর এবং জেহ-এর জন্মের পর থেকেই সাইফ আলি খান এবং কারিনা কাপুরের দুই ছেলের দেখাশোনা করছেন। সইফ এবং করিনার কাছে  চাকরিতে নিযুক্ত হওয়ার আগে, ডিসলভা এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানির জন্য কাজ করেছিলেন , উনি তরুণ অনন্ত আম্বানির যত্ন নিতেন। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতেও ললিতাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। 

ললিতা মুম্বাইয়ের সেই উৎসবে যোগ দিয়েছিলেন এবং পরে আম্বানি পরিবারের সঙ্গে ছবিও শেয়ার করেছিলেন। ললিতা অনন্ত এবং তার বাবা-মা- নীতা এবং মুকেশ আম্বানি এবং রাধিকার জন্য একটি আন্তরিক নোটও লিখেছিলেন, ললিতা লিখেছিলেন, 'অনন্ত বাবা এবং আম্বানি পরিবার আমার জীবনে যে আনন্দ এবং ভালবাসা নিয়ে এসেছে তার জন্য আমি তাদের কাছে গভীরভাবে কৃতজ্ঞ।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.