২০০২ সালের হিট অ্যান্ড রান মামলা: মিথ্যে অভিযোগের পাল্টা অভিযোগ সলমনের

মুম্বইয়ে হিট অ্যান্ড রান মামলায় আদালতে হাজিরা দিলেন বলিউড অভিনেতা সলমন খান। মুম্বইয়ের নগর দায়রা আদালতে তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। সলমন আজ আদালতে দাবি করেছেন তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে। তিনি বলেছেন ঘটনার দিন গাড়ি চালাচ্ছিলেন তাঁর ড্রাইভার অশোক সিং। ঘটনার পর পুলিস স্টেশনেও হাজিরা দিয়েছিলেন অশোক। সলমনের অভিযোগ, সেই সময় তাঁর ড্রাইভারের বয়ান নথিবন্ধ করেনে পুলিস।

Updated By: Mar 27, 2015, 05:13 PM IST
২০০২ সালের হিট অ্যান্ড রান মামলা: মিথ্যে অভিযোগের পাল্টা অভিযোগ সলমনের

ওয়েব ডেস্ক: মুম্বইয়ে হিট অ্যান্ড রান মামলায় আদালতে হাজিরা দিলেন বলিউড অভিনেতা সলমন খান। মুম্বইয়ের নগর দায়রা আদালতে তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। সলমন আজ আদালতে দাবি করেছেন তাঁর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে। ওই দিন মোটেও তিনি নেশাগ্রস্থ ছিলেন না তিনি বলেছেন ঘটনার দিন গাড়ি চালাচ্ছিলেন তাঁর ড্রাইভার অশোক সিং। ঘটনার পর পুলিস স্টেশনে হাজিরাও দিয়েছিলেন অশোক। সলমনের অভিযোগ, সেই সময় তাঁর ড্রাইভারের বয়ান নথিবন্ধ করেনি পুলিস।

বলিউড অভিনেতাকে মোট চারশো উনিশটি প্রশ্ন করা হয়। দুহাজার দুই সালের এক রাতে মুম্বইয়ের রাস্তায় এক পথচারীকে পিষে দেয় সলমনের গাড়ি। সেই ঘটনায় সলমনের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করে পুলিস। দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ দশ বছরের কারাদণ্ড হতে পারে সলমনের। আগামী তিরিশে মার্চ মামলার পরবর্তী শুনানি।

.