৩৮ এ বিপস

আরও এক ধাপ বেড়ে গেল তাঁর বয়স। এবার তিনি ৩৮ এ পা দিলেন। আপাতত কোন ছবি সাইন করেননি। ব্যস্ত তিন বছরের ছোট হাবি করণের সঙ্গে সংসার করতে আর ঘুরতেই।

Updated By: Jan 7, 2017, 11:22 PM IST
৩৮ এ বিপস

ওয়েব ডেস্ক: আরও এক ধাপ বেড়ে গেল তাঁর বয়স। এবার তিনি ৩৮ এ পা দিলেন। আপাতত কোন ছবি সাইন করেননি। ব্যস্ত তিন বছরের ছোট হাবি করণের সঙ্গে সংসার করতে আর ঘুরতেই।

২০০১ তে আজনবি ছবি দিয়ে বলিউডে জার্নি শুরু। জিসমে জন-আর বিপাশার রসায়ন। তারপর থেকেই চর্চাই। রাজ থেকে শুরু করে অপহরণ, কর্পোরেটের মতো ছবিতে সত্যিই তাঁর অভিনয় প্রশংসনীয়। রেস হোক বা দম মারো দম, মাল্টিস্টারার ছবি ফ্লপ লিস্টে থাকলেও সেই ছবিতে বিপাশার উপস্থিতিই দর্শক মনে দাগ কেটেছে। ওমকারার ত্যাগিকেও বশে এনেছিলেন এই কন্যা। তাইতো ঋতুপর্ণ ঘোষও তাঁকে নিয়ে বানিয়ে ফেলেছিলেন সব চরিত্র কাল্পনিক।

বিপাশা অভিনয় করেছেন RAAZ, ক্রিয়েচার থ্রিডি, অ্যালনের মতো হরর ছবিতে। আর এই অ্যালন থেকেই ঘুরেছে তাঁর জীবনের নতুন মোর।

আরও পড়ুন- নতুন বছরে টাইগার শ্রফের কী লক্ষ্য জানেন?

হ্যাপি টু লাকিতে বিশ্বাসী এই কন্যা। যতই তিনি হটেস্ট বং বিউটি হন না কেন বিটাউনের। এক গাল হাসি তাঁর সর্বদাই। বিয়ের আগে থেকে সেই জেল্লা আরও বেড়েছে। বলিটাউনের বিগ ওয়েডিং ম্যারেজের মধ্যে একটি বিপাসা-করণের বিয়ে। ২০১৬ র ৩০ এপ্রিল বিয়ে। বিয়ের আগে শেষ বার্থডে টা কাটিয়েছিলেন মলদ্বীপে বয়ফ্রেন্ড করণ সিং গ্রোভারের সঙ্গে। এবারও বার্থডে গার্ল ঘুরতে বেড়িয়েছেন। সময় কাটাচ্ছেন অস্ট্রেলিয়ার সমুদ্রসৈকতে, সঙ্গে করণ। শুধু সম্পর্কটার নাম পরিবর্তন হয়েছে এবার। এইভাবেই আপনারা খুশি থাকুন। লাইমেলাইটে থাকুন। হ্যাপি বার্থডে বিপস।

আরও পড়ুন  স্বামীর জন্য লেখা দিব্যাঙ্কার কবিতাটা পড়ে দেখুন!

.