জমজমাট ৫৭তম `ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড`

বলিউডের `রিয়্যাল স্পোর্টিং স্পিরিট` দেখা গেল ৫৭তম `ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড`এ। ২৯ জানুয়ারি রবিবার মুম্বাই ফিল্ম সিটির নবনির্মিত রিলায়েন্স স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের `গালা নাইট`।

Updated By: Feb 22, 2012, 05:05 PM IST

বলিউডের `রিয়্যাল স্পোর্টিং স্পিরিট` দেখা গেল ৫৭তম `ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড`এ। ২৯ জানুয়ারি রবিবার মুম্বাই ফিল্ম সিটির নবনির্মিত রিলায়েন্স স্টুডিওতে অনুষ্ঠিত হয়েছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের `গালা নাইট`। শাহরুখ আর রণবীরের খুনসুটিতে, খান আর কাপুরের লড়াইয়ে জমে উঠেছিল অনুষ্ঠান। `রাওয়ান` নিয়ে শাহরুখের `ব্ল্যাক কমেডি`, রণবীর- শাহরুখের `ডার্টি ডান্সিং`, দীপিকাকে নিয়ে শাহরুখ- রণবীরের মস্তি, আর সবশেষে `ধক্ ধক্ ক্যুইন` মাধুরীর শরীরী হিল্লোলে মেতে উঠেছিল গোটা `টিনসেল টাউন`। এখানেই শেষ নয়। এদিন আবেগে ভাসলেন উষা উথ্থুপ, তাঁর সঙ্গীত জীবনের প্রথম ফিল্ম ফেয়ার ট্রফি হাতে পেয়ে।
এবারের আসরে ৭টি `ফিল্মফেয়ার ব্ল্যাক লেডি` জিতে তালিকার শীর্ষে জায়গা করে নেয় জোয়া আখতরের ছবি `জিন্দেগি না মিলেগি দোবারা`। ৫টি ব্ল্যাক লেডি জিতে দ্বিতীয় স্থানটি দখল করে ইমতিয়াজ আলির ছবি `রকস্টার`। সবাইকে অবাক করে দিয়ে `দিল্লি বেইলি` ছবিটি টপকে যায় বহুল আলোচিত `ডার্টি পিকচার` ছবিকে। `দিল্লি বেইলি` পায় ৪টি ব্লাক লেডি আর `ডার্টি পিকচার`-এর ঝুলিতে যায় ৩টি ব্ল্যাক লেডি অ্যাওয়ার্ড।
`ফিল্মফেয়ার নাইট`এ সবার অনুমানকে বাস্তবরূপ দিয়ে সেরা অভিনেতা আর অভিনেত্রীর পুরস্কার দুটি জিতে নেয় `রকস্টার` রণবীর কাপুর এবং `ডার্টি` বিদ্যা বালান। মিউজিক ক্যাটাগরিতে আগের ধারাবাহিকতা বজায় রেখে এবারও রাজত্ব করেছেন এ আর রহমান।
অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে আগামী ১৯ ফেব্রুয়ারি।

.