এবছর আর নয়, ফের পিছিয়ে গেল '৮৩' ও 'সূর্যবংশী'র মুক্তি

দুটি ছবিরই মুক্তি আগামী বছর ২০২১ পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 5, 2020, 08:41 PM IST
এবছর আর নয়, ফের পিছিয়ে গেল '৮৩' ও 'সূর্যবংশী'র মুক্তি

নিজস্ব প্রতিবেদন: এবছর মুক্তি পাচ্ছে না, রণবীর সিংয়ের '৮৩' ও অক্ষয় কুমারের 'সূর্যবংশী'। দুটি ছবিরই মুক্তি আগামী বছর ২০২১ পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। 

কবীর খান পরিচালিত '৮৩'তে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। কপিল দেবের চরিত্রে দেখা যাবে তাঁকে। কপিল দেবের স্ত্রী রোমি ভাটিয়ার ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। '৮৩' ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল এবছর ১০ এপ্রিল। তবে করোনার প্রকোপ, লকডাউন ছবি মুক্তির পথে বাধা হয়ে দাঁড়ায়।

আরও পড়ুন-মা হচ্ছেন টেলি অভিনেত্রী মধুবনী! ইনস্টাগ্রাম পোস্টে মিলল এমনই ইঙ্গিত

অন্যদিকে ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার অভিনীত, পরিচালক রোহিত শেঠির ছবি 'সূর্যবংশী'। ছবিতে অক্ষয়ের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। ক্যামিও চরিত্রে রয়েছেন অজয় দেবগন। তবে '৮৩'র মতোই করোনা আর লকডাউনের কারণে আটকে যায় 'সূর্যবংশী'র মুক্তি।

আরও পড়ুন-বিয়ের পর প্রথম করওয়া চৌথের ব্রত পালন 'বাহুবলী' তারকা রানা দগ্গুবাতির স্ত্রী মিহিকার

আরও পড়ুন-বিয়ের পর প্রথম বছর, স্বামীর জন্য করওয়া চৌথ পালন টেলিভিশনের 'জসসি'র

যদিও লকডাউনে বহু হিন্দি ছবিকেই OTT প্ল্যাটফর্মে মুক্তি দেওয়া হয়েছে। তবে '৮৩' ও 'সূর্যবংশী' ছবি দুটির অন্যতম প্রযোজনা সংস্থা রিলায়েন্স এন্টারটেইনমেন্টের তরফে জানানো হয়, এই দুটি ছবি হল খুললে, হলেই মুক্তি পাবে। এদিকে ইতিমধ্যেই গোটা দেশে সিনেমাহল খোলার অনুমতি দিয়েছে কেন্দ্র। এমনকি আজ (৫ নভেম্বর) থেকে মহারাষ্ট্রেও সিনেমাহল খোলার অনুমতি মিলেছে। এখন প্রশ্ন, তাহলেও কেন '৮৩' ও 'সূর্যবংশী'র মুক্তি পিছিয়ে দেওয়া হল? 

এবিষয়ে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের CEO শিবাশিষ সরকার জানান, ''এবছর ক্রিসমাসের কোনও সম্ভবনাই নেই। আর ১ মাসের মধ্যে আমরা কতটাই বা ছবির প্রচার চালাতে পারবো! আর কোভিডের কারণে বেশকিছু হল খুলেও বন্ধ হয়ে যাচ্ছে। সেকথা মাথায় রেখেই আমরা আগামী বছর জানুয়ারি, মার্চে ৮৩ আর সূর্যবংশী মুক্তি দিতে চাই''।