কঙ্গনার বিমানে নিয়ম বিরুদ্ধ আচরণের জন্য ৯ জন সংবাদকর্মীকে নিষিদ্ধ করল ইন্ডিগো

১৫দিনের জন্য (১৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত) নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 25, 2020, 11:30 AM IST
কঙ্গনার বিমানে নিয়ম বিরুদ্ধ আচরণের জন্য ৯ জন সংবাদকর্মীকে নিষিদ্ধ করল ইন্ডিগো

নিজস্ব প্রতিবেদন : কঙ্গনার বিমানে অনিচ্ছাকৃতভাবে নিয়ম বিরুদ্ধ কিছু আচরণের জন্য ৯ জন সংবাদমাধ্যম কর্মীকে নিষিদ্ধ ঘোষণা করল ইন্ডিগো। সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে ওই ৯জন সংবাদকর্মীকে বেসরকারি বিমান সংস্থার তরফে ১৫দিনের জন্যনিষিদ্ধ ঘোষণা করা হয়েছে বলে জানা যাচ্ছে। এরফলে ১৫ অক্টোবর থেকে ৩০ অক্টোবর পর্যন্ত ওই ৯ সংবাদকর্মী ইন্ডিগোর বিমানে উড়ে যেতে পারবেন না।

গত সেপ্টেম্বর মাসে শিবসেনার সঙ্গে বাগ-বিতণ্ডায় জড়িয়েছিলেন কঙ্গনা রানাউত। মুম্বই সম্পর্কে কঙ্গনার কিছু মন্তব্য নিয়ে বিতর্ক তৈরি করেছিল। পাশাপাশি BMC-র তরফে কঙ্গনার মুম্বইয়ের অফিস ভাঙা নিয়েও সমস্যা তৈরি হয়েছিল। ওই সময়কালে মানালি থেকে মুম্বই গিয়েছিলেন কঙ্গনা। এরপর ৯ সেপ্টেম্বর কঙ্গনা মুম্বই থেকে ফের চণ্ডীগড় ফেরার পথেই সমস্যার সূত্রপাত। অভিযোগ ওইদিন কঙ্গনার সঙ্গে একই বিমানে থাকা ৯ জন সংবাদকর্মী কিছু নিয়ম বিরুদ্ধ আচরণ করেছিলেন। আর সেকারণেই ওই সংবাদকর্মীদের উপর এমন ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে বিমানসংস্থা।

প্রসঙ্গত, এর আগে ভারতের বিমান চলাচল নিয়ন্ত্রক অধিদপ্তরের (Directorate General of Civil Aviation) ইন্ডিগোকে নিয়ম বিরুদ্ধ আচরণের জন্য যাত্রীদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে বলেছিল।