'কে অধিকার দিয়েছে বাস পোড়াতে?' CAA-র প্রতিবাদকারীদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে যাঁরা প্রতিবাদ করছেন, এবার তাঁদের বিরুদ্ধে সরব হওয়ার সময় এসেছে বলে মনে করেন বলিউড কুইন 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 24, 2019, 12:01 PM IST
'কে অধিকার দিয়েছে বাস পোড়াতে?' CAA-র প্রতিবাদকারীদের বিরুদ্ধে ফুঁসে উঠলেন কঙ্গনা

নিজস্ব প্রতিবেদন: সোমবার সবে সবে মুক্তি পেয়েছে (Panga) পঙ্গার ট্রেলার। পরিচালক অশ্বিনি আইয়ার তিওয়ারির এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রানাউত। পঙ্গার ট্রেলার মুক্তির অনুষ্ঠানে হাজির হয়ে (CAA) নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদকারীদের বিরুদ্ধে মুখ খুললেন কঙ্গনা রানাউত।

আরও পড়ুন : কাউন্টারে বসে টিকিট বিক্রি থেকে কবাডির প্যাচ, কতটা সফল হবেন কঙ্গনা! দেখুন
সাংবাদিকদের সামনে হাজির হয়ে কঙ্গনা বলেন, নাগরিকত্ব সংশোধনী আইনের বিরুদ্ধে প্রতিবাদের নামে যা হচ্ছে, তাকে কোনওভাবেই সমর্থন করেন না তিনি। কে অধিকার দিয়েছে, বাস পোড়াতে, ট্রেনে ভাঙচুর করতে? একটি বাসের দাম ৭০ থেকে ৮০ লক্ষ। তাই বাস জ্বালিয়ে, ভাঙচুর করে ক্ষতি ছাড়া কোনও লাভ নেই বলে ফুঁসে ওঠেন (Kangana Ranaut) কঙ্গনা।

আরও পড়ুন : 'মুসলিম বন্ধুকে রক্ষা করতে গুলি খেতে প্রস্তুত', নাাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে রাফতার
পাশাপাশি তিনি আরও বলেন, ভারতবর্ষে এখনও অনেক মানুষে রয়েছেন, প্রতি মুহূর্তে যাঁরা দরিদ্রের সঙ্গে লড়াই করছেন,অপুষ্টিতে ভুগছেন। তাই বাস জ্বালিয়ে বা রাস্তায় নেমে গাড়িঘোড়া ভাঙচুর করে ক্ষতির চেয়ে লাভের কিছু নেই বলে মনে করেন (Bollywood) বলিউড কুইন। গণতন্ত্রের মানে এক একজনের কাছে এক একরকম। তাই গণতন্ত্রের নামে এভাবে রাস্তায় নেমে ভাঙচুর করা কখনওই উচিত নয় বলে স্পষ্ট জানান কঙ্গনা।

আরও পড়ুন : জলে নেমে ফটোশ্যুট করলেন অন্তঃসত্ত্বা কল্কি, দেখুন বলিউড অভিনেত্রীকে
এসবের পাশাপাশি কঙ্গনা আরও বলেন, নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদের নামে যেভাবে গন্ডগোল পাকানো হচ্ছে রাস্তায় নেমে, তার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর সময় এবার এসেছে। প্রধানমন্ত্রী (Narendra Modi) নরেন্দ্র মোদীকে দ্রুত এর সমাধনা করতে হবে বলেও মত প্রকাশ করেন কঙ্গনা।