Model Bidisha De Majumder Death: পল্লবীর পর এবার বিদিশা, নাগেরবাজারে উঠতি মডেলের রহস্যমৃত্যু

অভিনেত্রী পল্লবীর দে-র মৃত্যুতে শোকপ্রকাশ করে ফেসবুকে পোস্ট দিয়েছিলেন। এদিন ফ্ল্যাটের দরজা ভেঙে বিদিশার ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিস।

Updated By: May 26, 2022, 07:14 PM IST
Model Bidisha De Majumder Death: পল্লবীর পর এবার বিদিশা, নাগেরবাজারে উঠতি মডেলের রহস্যমৃত্যু

নিজস্ব প্রতিবেদন: প্রেমে প্রত্যাখ্যান নাকি পেশাগত কারণে অবসাদ? দমদমের নাগেরবাজারে এবার উঠতি মডেলের রহস্যমৃত্যু। ভাড়াবাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিস। মৃতদেহের পাশে পাওয়া গেল সুইসাইড নোটও। থানায় লিখিত অভিযোগ দায়ের পরিবারের।

জানা দিয়েছে, মৃতের নাম বিদিশা দে মজুমদার। বাড়ি, উত্তর ২৪ পরগনার কাঁকিনাড়ায়। মাস দেড়েক ধরে নাগেরবাজারের রামগড় কলোনি এলাকা ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন তিনি। অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যু 'মেনে নিতে পারেননি'। শোকপ্রকাশ করে ফেসবুকে পোস্টও দিয়েছিলেন পল্লবী।

 

পুলিস সূত্রে খবর, এদিন সন্ধ্যায় নাগেরবাজার থানার ফোন করেন বিদিশার এক বান্ধবী। এরপর ফ্ল্যাটের দরজা ভেঙে ওই উঠতি মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার করে উদ্ধার করে পুলিস। সুইসাইড নোটে অবশ্য নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেননি তিনি। বরং, শারীরিক অসুস্থতার কথা উল্লেখ করেছেন। 

বান্ধবীদের দাবি, গত চার মাস ধরে ঝাড়গ্রামের বাসিন্দা অনুভব বেড়া নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বিদিশার। কিন্তু ওই যুবকের সঙ্গে আরও অনেক মেয়ের সম্পর্ক ছিল। সেকারণেই মানসিক অবসাদ আত্মহত্যা করেছেন তিনি। ঘটনার তদন্তে নেমেছে পুলিস।

এর আগে, ১৫ মে রবিবার গড়ফা ফ্ল্যাট থেকে উদ্ধার হয় টেলি অভিনেত্রী পল্লবী দে'র (Pallavi Dey) ঝুলন্ত দেহ। দেড় বছর ধরে সাগ্নিক নামে এক যুবকের সঙ্গে লিভইন সম্পর্কে ছিলেন ছিলেন। এমনকী, স্বামী-স্ত্রী পরিচয়েই গড়ফায় ওইই ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন দু'জনে! সাগ্নিককে গ্রেফতার করেছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.