Laal Singh Chaddha Trailer: স্বাধীনতা দিবসের উপহার নিয়ে হাজির আমির-করিনা, প্রকাশ্যে 'লাল সিং চাড্ডা'র ট্রেলার

হলিউডের বিখ্যাত ছবি 'ফেরস্ট গাম্প' (Forrest Gump) থেকে অনুপ্রণীত 'লাল সিং চাড্ডা'র (Laal Singh Chaddha)। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন টম হাঙ্কস। এখানে সেই চরিত্রে অভিনয় করেছেন আমির খান (Laal Singh Chaddha)।

Updated By: May 29, 2022, 11:00 PM IST
Laal Singh Chaddha Trailer: স্বাধীনতা দিবসের উপহার নিয়ে হাজির আমির-করিনা, প্রকাশ্যে 'লাল সিং চাড্ডা'র ট্রেলার

নিজস্ব প্রতিবেদন: প্রকাশ্যে এল আমির খানের (Aamir Khan) এবং করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) বহুচর্চিত ছবি 'লাল সিং চাড্ডা'র (Laal Singh Chaddha) ট্রেলার। রবিবার আইপিএল (IPL 2022) ফাইনাল চলাকালীন ট্রেলারটি মুক্তি পায়। 

ট্রেলারটির শুরুতেই আমির খানকে (Aamir Khan) একজন বিশেষ ভাবে সক্ষম হিসেবে দেখানো হয়। শারীরিক প্রতিবন্ধকতার জন্য ছোট বয়স থেকেই তিনি নানা বাঁকা কথা শুনতেন। কিন্তু মা, তাঁর পাশে দাঁড়ান। তিনি ছোট্ট লালা সিংয়ের মনে সাহস দেন। যদিও ট্রেলার দেখে করিনা কাপুরের চরিত্র সম্পর্কে বেশি কিছুই বোঝা যায়নি। তবে তাঁর সঙ্গে আমিরের যে প্রেমের সম্পর্ক রয়েছে, তা বোঝা গিয়েছে।

হলিউডের বিখ্যাত ছবি 'ফরেস্ট গাম্প' (Forrest Gump) থেকে অনুপ্রণীত 'লাল সিং চাড্ডা'র (Laal Singh Chaddha)। সেখানে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন টম হাঙ্কস। এখানে সেই চরিত্রে অভিনয় করেছেন আমির খান (Laal Singh Chaddha)। ছবিটিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মোনা সিং এবং নাগা চৈতন্য়। ছবিটির পরিচালক অবভেত চন্দন। করোনার কারণে একাধিকবার পিছিয়ে গিয়েছে ছবিটির মুক্তি। ১১ অগাস্ট সিনেমা হলে মুক্তি পাবে 'লাল সিং চাড্ডা'র (Laal Singh Chaddha)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.