গোলমাল এগেইন-কে আটকাতে পরিবেশকদের চাপ দিলেন আমির

Updated By: Oct 20, 2017, 10:57 PM IST
গোলমাল এগেইন-কে আটকাতে পরিবেশকদের চাপ দিলেন আমির

নিজস্ব প্রতিবেদন: শুক্রবার বলিউডে কেউ কারও বন্ধু নয়! তা আবারও প্রকাশ্যে এসে গেল। গোলমাল এগেইনের সাফল্য কামনা করে অজয় দেবগণকে শুভেচ্ছা জানিয়েছিলেন আমির খান। পাল্টা আমিরকে সিক্রেট সুপারস্টারের জন্য আগাম শুভেচ্ছাবার্তা দিয়েছিলেন অজয়। কিন্তু বক্স অফিসের লড়াইয়ে অজয়কে এক ইঞ্চিও জমি ছাড়তে নারাজ মিস্টার পারফেকশনিস্ট। 

দীপাবলিতে গোলমাল এগেইন ও সিক্রেট সুপারস্টার মুক্তি পেয়েছে। গোলমাল বড় বাজেটের ছবি। তুলনামূলক কম বাজেটের সিনেমা আমিরের সিক্রেট সুপারস্টার। দুটি ছবিই মাল্টিপ্লেক্সগুলিতে ৫০:৫০ অনুপাতে শো পেয়েছে। সাধারণত বিগ বাজেটের ছবিকে বেশি শো দেওয়া হয়। কিন্তু এক্ষেত্রে তা হয়নি। 

শোনা যাচ্ছে, নিজের ক্ষমতা ব্যবহার করে কলকাটি নেড়েছেন আমির খান। তিনি পরিবেশকদের হুঁশিয়ারি দিয়েছেন, গোলমালের সমান শো না দিলে তাঁর নিজের ছবির শো দেবেন না। অমিতাভ বচ্চনের সঙ্গে আমিরের আগামী ছবি 'থাগস অব হিন্দোস্তান'। ছবিটি নিয়ে আগ্রহ তুঙ্গে। বড়পর্দায় অমিতাভ ও আমিরকে দেখতে মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমীরা। ফলে ঝুঁকি নেননি পরিবেশকরা। 

তবে এত কিছু করেও সিক্রেট সুপারস্টারের কালেকশন বাড়াতে পারেননি আমির। বক্স অফিসে সিক্রেট সুপারস্টারের কাটতি তেমন আশাপ্রদ নয়। হাউসফুল হচ্ছে গোলমাল এগেইন। শেষপর্যন্ত তাই বাজি মারলেন অজয় দেবগণই।

আরও পড়ুন,  জানেন প্রথম দিনেই কত কোটি টাকার ব্যবসা করল ‘গোলমাল এগেইন’?   

.