Shah Rukh Khan-Aamir Khan: আচমকা শাহরুখের মন্নতে হাজির আমির, কিন্তু কেন?

Shah Rukh Khan-Aamir Khan: শুধুমাত্র শাহরুখের সঙ্গে দেখা করাই একমাত্র লক্ষ্য ছিল না আমিরের। তিনি তাঁর পরবর্তী ছবি লাল সিং চাড্ডা ব্যক্তিগতভাবে দেখাতে চেয়েছিলেন শাহরুখকে। তাই মন্নতে কিংখানের ব্যক্তিগত হোম থিয়েটারেই শাহরুখকে লাল সিং চাড্ডা দেখালেন আমির। আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি।

Updated By: Aug 9, 2022, 01:56 PM IST
Shah Rukh Khan-Aamir Khan: আচমকা শাহরুখের মন্নতে হাজির আমির, কিন্তু কেন?

Shah Rukh Khan-Aamir Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খানের বাড়িতে আচমকাই হাজির আমির খান। বলিউডে কান পাতলেই শোনা যায় তাঁদের সংঘাতের নানা কাহিনী। এমনকী একে অপরের উদ্দেশ্যে মিডিয়ার কাছে কটূক্তি করতেও শোনা গেছে তাঁদের। আবার পরে একমঞ্চে ধরাও দিয়েছেন আমির শাহরুখ। কিন্তু ব্যক্তিগত জীবনে আমির শাহরুখের সখ্যতা অনেকদিনই চোখে পড়েনি। এবার একেবারে সরাসরি শাহরুখের বাড়িতে পৌঁছে গেলেন আমির। গত ৫ অগস্ট মুম্বইয়ের ব্যান্ডস্ট্যান্ডে মন্নতের বাইরে দেখা যায় আমিরকে। সেখান থেকেই শুরু হয় জল্পনা। কী কারণে হঠাৎ শাহরুখের বাড়িতে এলেন আমির? আসলে মাঝে কিছু সমস্যা হলেও আমির ও শাহরুখ একে অপরের কাছের বন্ধু। অনেকদিন তাঁদের দেখা হয়নি, সেই কারণেই কাছের বন্ধুর বাড়িতে হাজির হয়েছেন আমির।

আরও পড়ুন: Ranieeta Dash: আটপৌরে বাহা এখন অতীত, কালো মনোকিনিতে বোল্ড রণিতা

তবে শুধুমাত্র শাহরুখের সঙ্গে দেখা করাই একমাত্র লক্ষ্য ছিল না আমিরের। তিনি তাঁর পরবর্তী ছবি লাল সিং চাড্ডা ব্যক্তিগতভাবে দেখাতে চেয়েছিলেন শাহরুখকে। তাই মন্নতে কিংখানের ব্যক্তিগত হোম থিয়েটারেই শাহরুখকে লাল সিং চাড্ডা দেখালেন আমির। আগামী ১১ অগস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। সূত্রের খবর যে, আমিরের নয়া ছবি লাল সিং চাড্ডা বেশ পছন্দ হয়েছে শাহরুখের। মাঝে মাঝেই পাপারাৎজিদের ধোঁকা দিয়ে বেরিয়ে যান আমির। কারণ নিজের সব গতিবিধি সবাইকে জানানোর পক্ষপাতি নন আমির। কিন্তু সব কাহিনী কী আর লুকিয়ে রাখা যায়। অতঃপর শাহরুখ ও আমিরের ছবি ও কথোপকথনও উঠে আসে সংবাদে।

আরও পড়ুন: Kamaleswar Mukherjee: হৃদরোগে আক্রান্ত, হাসপাতালে ভর্তি কমলেশ্বর মুখোপাধ্যায়

তবে এটাই প্রথম নয়, এর আগেও ছবি মুক্তির আগে আমির তাঁর ছবি শাহরুখকে দেখিয়েছে। সিনেমা সম্পর্কে শাহরুখের মতামতকে বিশেষ গুরুত্ব দেন মিস্টার পারফেকশনিষ্ট। সূত্রের খবর, লাল সিং চাড্ডা দেখে আমিরকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন শাহরুখ খান। দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন সুপারস্টার আমির খান। হলিউডের জনপ্রিয় ছবি 'ফরেস্ট গাম্প'-এর রিমেকে দেখা যাবে আমির খানকে। ছবির নাম 'লাল সিং চাড্ডা'। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ১১ অগাস্ট। ট্রেলার রিলিজের পর থেকেই এই ছবিকে বয়কটের ডাক দিয়েছে নেটপাড়ার একাংশ। অনেকেই লিখেছেন যে, আমির কেন একটা রিমেকের পিছনে ৪ বছর নষ্ট করছেন? কেউ আবার ট্রেলার দেখেই বুঝেছেন যে, এটা হতে চলেছে পিকে টু। আমিরের একইরকম অভিনয়ে বিরক্তি প্রকাশ করেছিলেন নেটিজেনদের একাংশ। 

আরও পড়ুন: Miss Universe new rules: ঐতিহাসিক সিদ্ধান্ত! এবার বিবাহিতরাও যোগদান করতে পারবেন মিস ইউনিভার্স প্রতিযোগিতায়

বয়কট লাল সিং চাড্ডা ট্রেন্ডের বিষয়ে কথা বলতে প্রথমেই আমির জানান যে তিনি ব্যথিত এই বিষয় নিয়ে। ছবি মুক্তির আগেই তা বয়কট করার কথা সোশ্যাল মিডিয়া ছড়িয়ে পড়া তাঁর কাছে থুবই দুঃখের। তিনি বলেন, ‘হ্যা, আমি সত্যিই দুঃখিত। দুঃখিত এই কারণে যে কিছু মানুষ মনে মনে সত্যিই বিশ্বাস করেন যে আমি ভারতকে ভালোবাসি না। তাঁরা মনে থেকে এটা বিস্বাস করেন কিন্তু এটা একেবারেই সত্যি নয়। এমনকী এটা খুবই দুর্ভাগ্যজনক যে কিছু মানুষ এটা মনে করেন। তো এটা কোনও কেসই নয়। দয়া করে ছবিটা বয়কট করবেন না।’ সবাইকে ছবি দেখার অনুরোধ করেন আমির।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.