চিনে আমির খানের দঙ্গল ১০০ কোটি টাকার ব্যবসা করার মুখে

চিনে বরাবরই জনপ্রিয় বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাঁর পিকেই সে দেশে সবথেকে বেশি টাকার ব্যবসা করা ভারতীয় ফিল্ম। রাজকুমার হিরানির পিকে চিনে ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল। কিন্তু এবার দঙ্গল সম্ভাবত, পিকের রেকর্ড ভাঙতে চলেছে। আর সেটা খুব শিগগিরিই। কারণ, রিলিজ করার মাত্র এক সপ্তাহের মধ্যেই চিনের বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে দঙ্গল।গত শুক্রবার ছবি মুক্তির প্রথম দিনেই চিনে দঙ্গল ব্যবসা করেছিল ১৫ কোটি টাকার। আর এখন টাকার পরিমাণটা হয়ে গিয়েছে ৭২ কোটি।

Updated By: May 8, 2017, 11:29 AM IST
চিনে আমির খানের দঙ্গল ১০০ কোটি টাকার ব্যবসা করার মুখে

ওয়েব ডেস্ক: চিনে বরাবরই জনপ্রিয় বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। তাঁর পিকেই সে দেশে সবথেকে বেশি টাকার ব্যবসা করা ভারতীয় ফিল্ম। রাজকুমার হিরানির পিকে চিনে ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল। কিন্তু এবার দঙ্গল সম্ভাবত, পিকের রেকর্ড ভাঙতে চলেছে। আর সেটা খুব শিগগিরিই। কারণ, রিলিজ করার মাত্র এক সপ্তাহের মধ্যেই চিনের বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে দঙ্গল।গত শুক্রবার ছবি মুক্তির প্রথম দিনেই চিনে দঙ্গল ব্যবসা করেছিল ১৫ কোটি টাকার। আর এখন টাকার পরিমাণটা হয়ে গিয়েছে ৭২ কোটি।

আরও পড়ুন কেন গ্রেফতার করা হবে না বিক্রমকে? প্রতিবাদের ঝড় উঠছে সোশ্যাল মিডিয়াতে

চিনে, পিকে ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল রিলিজ করার ১৬ দিনের মাথায়। তাই চিনের ফিল্ম বিশেষজ্ঞদের আশা, দঙ্গল আগামী দুয়েক দিনেই ভেঙে দিতে চলেছে পিকের রেকর্ড। প্রসঙ্গত, চিনের প্রায় ৪০ হাজার সিনেমা হলের মধ্যে ৭০০০ হলে দেখা যাচ্ছে দঙ্গল। তবে, চিনে দঙ্গলের নাম পাল্টে হয়েছে 'সুয়াই জিয়াও বাবা'। যার মানে হল, চলো বাবা কুস্তি লড়ি।

আরও পড়ুন  চিনের সিনেমাহলে ঝড় তুলেছে আমির খানের দঙ্গল, ভাঙতে চলেছে পিকের রেকর্ড

.