ছবি চলেনি, দায় স্বীকার করে ক্ষমা চাইলেন আমির

তিনশো কোটি বাজেটের ছবি মুখ থুবড়ে পড়েছে বক্সঅফিসে। অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফের মতো সুপারস্টারেরা থাকা সত্ত্বেও শেষরক্ষা হয়নি যশরাজের এই ম্যাগনাম ওপাসের। দায় কার? প্রশ্ন উঠেছে সর্বত্র। 

Updated By: Nov 27, 2018, 07:27 PM IST
ছবি চলেনি, দায় স্বীকার করে ক্ষমা চাইলেন আমির
ঠগস অফ হিন্দুস্তান ছবির দৃশ্যে আমির খান।

নিজস্ব প্রতিবেদন: তিন সপ্তাহ কেটে গিয়েছে মুক্তি পেয়েছে ঠগস অফ হিন্দুস্তান। বক্সঅফিসে একেবারেই ভাল ফল করেনি এই ছবি। মুখে কুলুপ নির্মাতাদের। বিপর্যয়ের দায়ভার নিজের কাঁধে নিলেন আমির খান। 

আরও পড়ুন-  বিয়ের পার্টিতেও 'প্রাক্তন' প্রেমিকের গানে নাচ দীপিকার,কী করলেন রণবীর সিং?

৮ নভেম্বর, দিওয়ালিতে মুক্তি পেয়েছে ঠগস অফ হিন্দুস্তান। তিনশো কোটি বাজেটের ছবি মুখ থুবড়ে পড়েছে বক্সঅফিসে। অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফের মতো সুপারস্টারেরা থাকা সত্ত্বেও শেষরক্ষা হয়নি যশরাজের এই ম্যাগনাম ওপাসের। দায় কার? প্রশ্ন উঠেছে সর্বত্র। 

মুম্বইয়ে চিত্রনাট্য প্রতিযোগিতার ফিনালের দিন প্রধান অতিথি হিসেবে হাজির ছিলেন আমির খান। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে, ঠগস বিপর্যয়ের দায় নিজের কাঁধে তুলে নিলেন আমির। দর্শকের ভাল লাগেনি ঠগস। তাঁদের ছবি যে দর্শকের মনোরঞ্জন করতে পারেনি, তার জন্য ক্ষমাও চেয়েছেন মিস্টার পারফেকশানিস্ট। 

আরও পড়ুন- স্নানের পোশাকে নেহা কক্কর, ভাইরাল জনপ্রিয় গায়িকার বাথরুমের ছবি

তিনি এই ছবির নির্মাতা নন, প্রযোজকও নন। অভিনেতা। শুধুমাত্র একজন অভিনেতা হয়ে বিপর্যয়ের দায় কেন তুলে নিলেন নিজের কাঁধে? এ কি মিস্টার পারফেকশনিস্ট হওয়ার আত্মসম্মান না কি নতুন কোনও আমিরি চাল। 

.