'৫ বছরের ছেলেকে মুম্বইয়ের হোটেলে ফেলে শুটিং করতে চলে গেছেন শ্বেতা', গুরুতর অভিযোগ প্রাক্তন স্বামীর

'খতরোঁ কে খিলাড়ি ১১' রিয়্যালিটি শোতে এবার অন্যতম প্রতিযোগী শ্বেতা তেওয়ারি।

Updated By: May 10, 2021, 12:31 PM IST
'৫ বছরের ছেলেকে মুম্বইয়ের হোটেলে ফেলে শুটিং করতে চলে গেছেন শ্বেতা', গুরুতর অভিযোগ প্রাক্তন স্বামীর

নিজস্ব প্রতিবেদন- ৫ বছরের ছেলে রেয়াংশকে মুম্বইয়ের হোটেলে একা রেখে সুদূর দক্ষিণ আফ্রিকায় শুটিং করতে গেছেন অভিনেতা শ্বেতা তেওয়ারি, এমনই অভিযোগ করেছেন তাঁর প্রাক্তন স্বামী অভিনব কোহলি। এবার মুখ খুললেন শ্বেতা তেওয়ারিও।তিনি জানিয়েছেন, তাঁর ছেলে রেয়াংশ একা নেই, শ্বেতার বাবা-মার দায়িত্বে রয়েছে। আর এই ব্যবস্থা তিনি তাঁর প্রাক্তন স্বামী অভিনবের সঙ্গে কথা বলে স্থির করেই 'খতরোঁ কে খিলাড়ি ১১' র শুটিং করতে গেছেন কেপ টাউনে। শ্বেতার এই সাফাইয়ে অভিনব জানিয়েছেন, ঠিক বলছেন না শ্বেতা। শ্বেতা তাঁকে ফোন তো করেনই নি, কোনওরকমে একটা হোয়াটসঅ্যাপ ছেড়ে রেখেছিলেন। অভিনব তাঁদের ছেলে রেয়াংশকে এই সময়ে তাঁর নিজের কাছে রাখতে চাইলে ফোনের উত্তর দেন নি শ্বেতা। মুম্বইয়ের এক হোটেলে তাকে ফেলে রেখে শুটিং করতে বিদেশে উড়ে গেছেন তাঁর প্রাক্তন স্ত্রী, বলে পাল্টা অভিযোগ তুলেছেন অভিনব।   

আরও পড়ুন: 'ভালো চিকিৎসা পেলে বেঁচে যেতাম', Modi-Sisodia-কে ট্যাগ করে দম ফেললেন Rahul Vohra 

ঠিক কী ঘটেছে?
'খতরোঁ কে খিলাড়ি ১১' রিয়্যালিটি শোতে এবার অন্যতম প্রতিযোগী শ্বেতা তেওয়ারি। বলিউড সূত্রে খবর, তিনি চ্যানেলের সঙ্গে চুক্তি করার সময়ে প্রস্তাব দেন যাতে  তাঁর ৫ বছরের ছেলে রেয়াংশকে সঙ্গে নিয়ে যেতে পারেন। শ্বেতা-অভিনবের মধ্যে ছেলের কাস্টডি নিয়ে মামলা চলছে। আদালতের নির্দেশ মত শ্বেতা অভিনবকে জানান, তিনি রেয়াংশকে নিয়ে দক্ষিণ আফ্রিকা যেতে চান। তাতে রাজি হন নি অভিনব। বরং তাঁর স্ত্রীকে  জানান, শুটিং চলাকালীন রেয়াংশকে তিনি নিজের কাছে মুম্বইয়ে রাখতে চান। সূত্রের খবর, পরে শ্বেতার মনে হয় শুটিং শিডিউল খুবই দ্রুত চলবে। তাঁকে বারবারই কেপ টাউনের এক জায়গা থেকে অন্য জায়গায় শুটিংয়ের জন্য যেতে হবে। ছোট বাচ্চা নিয়ে এই শুটিং করাটা মুশকিলের হবে। তাই রেয়াংশকে মুম্বইতে রেখেই বিদেশ উড়ে যান ছোটপর্দার প্রেরণা'।

 

 

শ্বেতার দক্ষিণ আফ্রিকা যাওয়ার দিন থেকেই গোটা মুম্বইয়ের সব হোটেলে ছেলেকে খুঁজে বেড়ান অভিনব কোহলি। এমনকি 'চাইল্ড হেল্পলাইন'-এও বারবার ফোন করতে থাকেন তিনি। সেই ভিডিও পোস্ট করেন তাঁর ইনস্টা হ্যান্ডলেও। সেটা দেখেই পাল্টা জানান শ্বেতা, রেয়াংশ মুম্বইতেই আছে, শ্বেতার মা-বাবার দায়িত্বে আছে। সঙ্গে প্রাক্তন স্বামীকে শ্বেতা বলেন, 'ছেলেকে মানুষ করার জন্য কিছু আর্থিক সাহায্য করাও জরুরি'। উত্তরে অভিনব জানিয়েছেন, 'অভিনয় থেকে অর্জিত প্রচুর টাকা তিনি তাঁর প্রাক্তন স্ত্রীকে দিয়েছেন'।