Abhishek Bachchan: 'কথা বলতে চাই, কারণ...', ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের মাঝেই অন্য সুখবর অভিষেকের...

Abhishek Bachchan: 'আমি শুধু কথা বলতেই ভালোবাসি না। আমি কথা বলার জন্যই বাঁচি কারণ...', সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন অভিষেক বচ্চন। কী বলতে চান অভিনেতা? 

Updated By: Oct 23, 2024, 04:53 PM IST
Abhishek Bachchan: 'কথা বলতে চাই, কারণ...', ঐশ্বর্যের সঙ্গে বিচ্ছেদের মাঝেই অন্য সুখবর অভিষেকের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত বেশ কয়েকমাস ধরেই চলছে এই জল্পনা কল্পনা। কখনও বিয়ের আংটি খুলে ফেলেন, কখনও আলাদা থাকেন, কখনও আবার একই নিমন্ত্রণে আলাদা আলাদা পৌঁছান, সব মিলিয়ে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চনের বিচ্ছেদের খবরে সরগরম গোটা বলিউড। এক ঘনিষ্ঠের দাবি যে তাঁরা নাকি আলাদাই থাকছেন, তবে ডিভোর্স ফাইল করবেন না তাঁরা। কানাঘুষো যে দশভির সময় নাকি নিমরতের প্রেমে পড়েছিলেন জুনিয়র বচ্চন, সেই কারণেই নাকি ঐশ্বর্যের সঙ্গে বেড়েছে দূরত্ব। যদিও নিমরতের সঙ্গেও সম্পর্ক টেকেনি অভিনেতার, এমনটাই কানাঘুষো। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় অন্য সুখবর দিলেন জুনিয়র বচ্চন। 

আরও পড়ুন- Moni Kishore Death: কুমার পড়ে রইলেন এদিকে, কিশোর চলে গেলেন চিরতরে, গুরুভাইকে হারিয়ে শোকস্তব্ধ শানু...

একটি ভিডিয়ো শেয়ার করেছেন অভিষেক। সেখানে তাঁকে দেখা যাচ্ছে না, গাড়িতে রাখা একটি ছোট্ট পুতুলকে দেখা যাচ্ছে। ভিডিয়োর নেপথ্যে শোনা যাচ্ছে অভিষেকের গলা। তিনি বলছেন, 'আমি শুধু কথা বলতেই ভালোবাসি না। আমি কথা বলার জন্যই বাঁচি। আমার কাছে এটাই বাঁচা ও মরার মূল ফারাক। যাঁরা জীবিত তাঁরাই কথা বলতে পারেব, মৃতরা পারেন না'। 

সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'আমরা এরকম সবাই একজন মানুষকে চিনি, যিনি কথা বলতে ভালোবাসেন। এটি এমন এক মানুষের গল্প, যাঁর জীবনে যাই হোক না কেন, যিনি সবার ভালোদিকটাই দেখেন। আপনার পরিচিত সেই মানুষটিকে ট্যাগ করুন যিনি কথা বলতেই বাঁচেন'। 

আরও পড়ুন- Cyclone Dana Alert: দিঘায় সাবধান! অ্যাডভেঞ্চারের খোঁজে জলে নামলেই পুলিসের জালে...

আসলে এটি ছিল অভিষেক বচ্চনের আগামী ছবির ঘোষণা। সুজিত সরকারের পরিচালনায় তাঁর পরের ছবি 'আই ওয়ান্ট টু টক'। আগামী ২২ নভেম্বর মুক্তি পেতে চলেছে সেই ছবি। অভিষেকের এই ঘোষণা খুশি তাঁর অনুরাগীরা। কেউ কেউ অভিষেকের বিষয় চয়নের প্রশংসা করেছেন। কেউ আবার আগে থেকেই নিশ্চিত যে এই ছবি হতে চলেছে অনবদ্য। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.