'হ্যাশ' আছে নাকি? মাদক নিয়ে প্রশ্নের মুখে কী বললেন অভিষেক বচ্চন

স্পষ্ট জানিয়ে দেন অভিষেক 

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 1, 2020, 01:23 PM IST
'হ্যাশ' আছে নাকি? মাদক নিয়ে প্রশ্নের মুখে কী বললেন অভিষেক বচ্চন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​মাদক মামলা নিয়ে তোলপাড় শুরু হয়েছে গোটা বলিউড জুড়ে। সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর গ্রেফতারির পর  বি টাউনের একের পর এক তারকার নাম প্রকাশ্যে আসতে শুরু করেছে। দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুরের পর এবার কাকে সমন পাঠাবে এনসিবি, তা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছে। এসবের মধ্যে অভিষেক বচ্চনকে কটাক্ষ করলেন এক মহিলা।

টুইটারে অভিষেককে প্রশ্ন করা হয়, আপনার কাছে ''হ্যাশ'' আছে নাকি! যে প্রশ্নের উত্তরে অভিষেক বলেন, ক্ষমা করবেন, তাঁর কাছে হ্যাশ নেই। তবে মুম্বই পুলিস তাঁর অনুসন্ধানের কথা জানতে পারলে, নিশ্চয় তাঁকে সঠিক পথ দেখাবেন। জুনিয়র বচ্চনের ওই উত্তরের পর আর দ্বিতীয় কথা বাড়াননি সংশ্লিষ্ট মহিলা।

দেখুন...

 

তবে এই প্রথমবার নয়, যখন অভিষেককে নেটিজেনদের কটাক্ষ এবং আক্রমণের মুখে পড়তে হল। এর আগে কখনও অমিতাভের নাম করে আক্রমণ করা হয়, আবার কখনও ঐশ্বর্যর রোজগার নিয়ে কটাক্ষ করা হয় তাঁকে। সবকিছু মিলিয়ে বারবার নেট জনতার একাংশের আক্রমণের মুখে পড়তে হয়েছে বিগ বি পুত্রকে।

আরও পড়ুন : পায়েলের যৌন হেনস্থা এবং ধর্ষণের অভিযোগ, থানায় পৌঁছলেন অনুরাগ কাশ্যপ

এদিকে বলিউডের একাংশের সঙ্গে মাদক চক্রের সংযোগ রয়েছে বলে দাবি করে বি টাউনকে বদনামের চেষ্টা করা হচ্ছে বলে সংসদে দাঁড়িয়ে জোর গলায় প্রতিবাদ করেন জয়া বচ্চন। বি টাউনের একজন সদস্য হয়ে বিজেপি সাংসদ রবি কিষেণ কীভাবে বলিউডকে জঞ্জালের সঙ্গে তুলনা করেন, তা নিয়ে প্রশ্ন তোলেন সমাজবাদী পার্টির সাংসদ। বি টাউন নিয়ে জয়া বচ্চনের ওই প্রতিবাদের পর জোর শোরগোল শুরু হয়ে যায়।

.