'বচ্চন' পদবী না থাকলে কী হত! ফের জোরদার কটাক্ষের মুখে অভিষেক

অভিষেকও পালটা উত্তর দেন 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 10, 2020, 11:39 AM IST
'বচ্চন' পদবী না থাকলে কী হত! ফের জোরদার কটাক্ষের মুখে অভিষেক
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​ফের পেজ থ্রি সরগরম হয়ে উঠল অভিষেক বচ্চনকে নিয়ে। যেখানে কটাক্ষের বন্যা শুরু হয়ে যায় অমিতাভ বচ্চনের ছেলেকে নিয়ে কটূ মন্তব্যের জেরে।

সম্প্রতি এক ব্যক্তি একটি ছবি শেয়ার করেন। যেখানে অভিষেক বচ্চনের চেয়ে তিনি অনেক বেশি সুদর্শন বলে মন্তব্য করেন। শুধু তাই নয়, অভিষেকের পদবী যদি বচ্চন না হত, তাহলে তিনি বর্তমানে কোন জায়গায় থাকতেন বলেও প্রশ্ন তোলেন ওই ব্যক্তি। ওই ব্যক্তির মন্তব্যের  কটাক্ষের পর তাঁকে পালটা উত্তর দেন জুনিয়র বচ্চন।

আরও পড়ুন : মাদক মামলা : অর্জুন রামপালের বাড়িতে ৮ ঘণ্টা তল্লাসির পর কী কী উদ্ধার হয় দেখুন

জনৈক ব্যক্তির মন্তব্যের প্রেক্ষিতে অভিষেক বলেন, তাঁকে নিয়ে যে মশকরা শেয়ার করা হয়েছে, তা বেশ মজার। তা সত্ত্বেও ওই ব্যক্তির তুলনায় তাঁকে অনেক ভাল দেখতে বলেও মন্তব্য করেন জুনিয়র বচ্চন।

দেখুন...

 

এদিকে এই প্রথম নয় যখন অভিষেক বচ্চনকে নিয়ে মজা, মশকরায় মেতে উঠলেন নেটিজেনরা। এর আগে কখনও অমিতাভ বচ্চনের নাম নিয়ে কটাক্ষ করা হয় তাঁকে, আবার কখনও স্ত্রী ঐশ্বর্যর রোজগার নিয়ে সমালোচনা করা হয় তাঁর। সবকিছু মিলিয়ে বচ্চন পরিবারের জৌলুস না থাকলে অভিষেকের কী হত বলে মন্তব্য করতে শুরু করেন অনেকে। যদিও প্রত্যেকবারই তার পালটা জবাব দিতে প্রত্যেককে চুপ করিয়ে দেন জুনিয়র বচ্চন।

সম্প্রতি পরিচালক অনুরাগ বসুর লুডো-তে দেখা যায় অভিষেক বচ্চনকে। লুডোর পর আর কোন সিনেমা বা ওয়েব সিরিজে তাঁকে দেখা যাবে, সে বিষয়ে জানা যায়নি কিছু।

.