'দ্য শো মাস্ট গো অন', প্লাস্টার করা হাতেই শ্যুটিং সেটে Abhishek

গত বুধবার শ্যুটিং সেটে হাত ভাঙে অভিষেক বচ্চনের। 

Updated By: Aug 26, 2021, 07:51 PM IST
'দ্য শো মাস্ট গো অন', প্লাস্টার করা হাতেই শ্যুটিং সেটে Abhishek

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন আগেই চেন্নাইয়ে শ্যুটিং করতে গিয়ে আহত হন অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। হাতে চোট নিয়ে ভর্তি হন মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে। হাড়ে চিড় ধরার দরুন প্লাস্টার করা হয়েছে তাঁর হাত। তবে সার্জারির পর আপাতত সুস্থ রয়েছেন তিনি। বৃহস্পতিবার প্লাস্টার করা হাত নিয়েই শ্যুটিং সেটে হাজির অভিষেক।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেন অভিষেক বচ্চন। ছবিতে দেখা যায় অভিনেতার ডান হাতে প্লাস্টার করা হয়েছে। ক্যাপশনে তিনি লেখেন,'গত বুধবার চেন্নাইয়ে শ্যুটিং করতে গিয়ে এক দুর্গটনার কবলে পড়ি। ডাম হাত ভেঙে যায়। সার্জারির করে ঠিক করতে হয় হাত। সার্জারির পর এখন ঠিক আছে। এখন চেন্নাই ফিরে আবার কাজ শুরু করলাম। কারণ কথায় আছে শো মাস্ট গো অন।' পাশাপাশি মজার ছলে বলেন,'আমার বাবা বলে মর্দ কো দর্দ নেহি হোতা। কিন্তু এবার একটু লেগেছে।' যাঁরা যাঁরা তাঁর শরীরিক অবস্থার খোঁজ নিয়েছেন, তাঁদেরকে ধন্যবাদ জানান অভিনেতা । 

আরও পড়ুন:Jeet প্রযোজিত প্রথম শর্ট ফিল্ম, পরিচালকের আসনে Haranath পুত্র Hindol

কিছু মাস আগে শেষ অনুরাগ বসুর ছবি লুডোতে দেখা গিয়েছিল অভিষেককে। তাঁর অভিনয়ে মুগ্ধ হয়েছিল দর্শক। পরবর্তীকালে পরিচালক তুষার জলোটার ছবি দশভি-তে মুখ্য চরিত্রে অভিনয় করবেন অভিষেক। সেই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন ইয়ামি গৌতম ও নিমরত কৌর। এছাড়াও দিয়া অন্নপূর্ণা ঘোষের আগামী ছবি বব বিশ্বাসেও দেখা যাবে তাঁকে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.