Jeet প্রযোজিত প্রথম শর্ট ফিল্ম, পরিচালকের আসনে Haranath পুত্র Hindol

জন্মাষ্টমীতে মুক্তি পাবে এই স্বল্পদৈর্ঘ্যের ছবি। 

Updated By: Aug 26, 2021, 07:22 PM IST
Jeet প্রযোজিত প্রথম শর্ট ফিল্ম, পরিচালকের আসনে Haranath পুত্র Hindol

নিজস্ব প্রতিবেদন: ২০০২ সালে পরিচালক হরনাথ চক্রবর্তীর সুপারহিট 'সাথী' ছবিতে ডেবিউ করেছিলেন জিৎ। এবার জিতের প্রযোজনায় পরিচালক হিসাবে ডেবিউ করতে চলছেন হরনাথ চক্রবর্তীর ছেলে হিন্দোল চক্রবর্তী। নিজের ছবি সাধারণত নিজেই প্রযোজনা করেন সুপারস্টার জিৎ। তবে এই প্রথম স্বল্পদৈর্ঘ্যের ছবি প্রযোজনা করলেন তিনি। ছবির নাম 'হরেকৃষ্ণ'। 

আরও পড়ুন: Nusrat Jahan: তারকা সাংসদ নুসরতকে অভিনন্দন মুখ্যমন্ত্রী Mamata Banerjee-র

এই ছবির দৈর্ঘ্য ১০ মিনিট। জি ২৪ঘন্টা ডিজিটালকে পরিচালক হিন্দোল চক্রবর্তী জানান, 'সময় অল্প হলেও এই ছবির বিষয়বস্তু খুবই প্রাসঙ্গিক। রোজকার জীবনে আমরা আমাদের চারপাশে যা কিছু দেখতে পাই, তাই উঠে এসেছে এই ছবিতে। তবে সবটাই হাস্যকৌতুকের আকারে। এটি একটি সোশ্যাল স্যাটায়ার।' পাশাপাশি তিনি জানান, জিতের প্রযোজনায় ফিচার ফিল্ম করার কথা ছিল তাঁর। কিন্তু করোনা অতিমারিতে যেহেতু ইন্ডাস্ট্রি বিধ্বস্ত তাই বড় ছবির পরিকল্পনা তাঁরা বাতিল করেন। তবে আগামী দিনে জিতের ছবির পরিচালক হিসাবেও দেখা যাবে তাঁকে। এই ছবিতে অভিনয় করছেন শুভময় চ্যাটার্জি, মীরাক্কেল খ্যাত মন্টু মল্লিক, রাজু সহ একঝাঁক থিয়েটার আর্টিস্ট। আগামী সোমবার ৩০ অগাস্ট গ্রাসরুট এন্টারটেইনমেন্টের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে রিলিজ করবে 'হরেকৃষ্ণ'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)