'মা' ধারাবাহিকের ছোট্ট 'বিল্টু'র সঙ্গে ফের দেখা Bhaswar-র, স্মৃতিতে ভাসলেন অভিনেতা

'মা' ধারাবাহিকের সেই বাবা-ছেলের রসায়ন ফের একবার উঠে এল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের ফেসবুকে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 31, 2021, 02:29 PM IST
'মা' ধারাবাহিকের ছোট্ট 'বিল্টু'র সঙ্গে ফের দেখা Bhaswar-র, স্মৃতিতে ভাসলেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েক বছর আগের কথা। ২০০৯ থেকে ২০১৪, টেলিপর্দায় জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল 'মা' ধারাবাহিক। সেখানে টেলি অভিনেতা আয়ুষ দাসের বাবার ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee)। তবে মাঝে কেটে গিয়েছে অনেকগুলো বছর। সেদিনের সেই ছোট্ট আয়ুষ দাস এখন অনেকটাই বড়। সম্প্রতি 'মা' ধারাবাহিকের সেই বাবা-ছেলের রসায়ন ফের একবার উঠে এল অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায়ের (Bhaswar Chatterjee) সোশ্যাল মিডিয়ায়। 

শুক্রবার ফেসবুকে ভাস্বর চট্টোপাধ্যায় (Bhaswar Chatterjee) যে ছবিটি শেয়ার করেছেন সেটি ২০১২-র ছবি। তখন আয়ুষ দাস তখন দ্বিতীয় শ্রেণিতে পড়ে। আর আজ ২০২১-এ দাঁড়িয়ে আয়ুষ অনেকটাই বড় হয়ে গিয়েছে। এখন তিনি ফার্স্ট ইয়ারের ছাত্র। ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। তবে সেদিনের সেই বিল্টুর (মা ধারাবাহিকে আয়ুষের নাম) সঙ্গে ভাস্বরের সম্পর্ক এখনও অটুট। 

আরও পডুন-রঙে জিভ ডুবিয়ে Sonu Sood-র ছবি আঁকলেন এক তরুণ, আপ্লুত অভিনেতা

২০২১-এ এসে 'বিক্রম বেতাল'- এর শ্যুটিংয়ে ফের আয়ুষের সঙ্গে দেখা হয়েছে ভাস্বর চট্টোপাধ্যায়ের। দুজনেই যদিও এখন আলাদা গল্পে কাজ করেছেন। তবে 'অনস্ক্রিন বাবা' হিসাবে এখনও 'ভাস্বর আঙ্কেল'-কেই সেরা বলে মনে করেন আয়ুষ দাস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)