Dev-Rukmini: পুজোয় নয়, শীতে আসবে 'কিশমিশ', জানালেন দেব

দেব আরো আবেদন করেছেন সকলে সুস্থ থেকে যেন অবশ্যই সিনেমাহলে আসেন।

Updated By: Aug 10, 2021, 10:34 PM IST
Dev-Rukmini: পুজোয় নয়, শীতে আসবে 'কিশমিশ', জানালেন দেব

নিজস্ব প্রতিবেদন- একদিকে ঘাটাল নিয়ে যৎপরোনাস্তি নাকাল সাংসদ দেব, অন্যদিকে বুধবার সকাল থেকেই ফ্লোরে যাচ্ছে নায়কের এবারের পুজোর ছবি 'কিশমিশ'। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের ডেবিউ ছবি। অভিষেকেই বাজিমাৎ করলেন পরিচালক, দেব-রুক্মিণীকে নায়ক-নায়িকা করে। বোনাস ছবিটি প্রয়োজনা করতেও রাজি হল দেব এন্টারটেনমেন্ট ভে়ঞ্চার্স। প্রকাশ্যে এল ছবির নতুন অ্যানিমেটেড টিজার। সঙ্গে নতুন রিলিজ ডেট।

ঘণ্টা দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় অ্যানিমেটেড টিজারটি প্রকাশ করে প্রযোজনা সংস্থা জানিয়েছে, টি-টোয়েন্টির দুর্গাপুজোয় না এসে বরং শীতে আসবে 'কিশমিশ'। অবশ্য যদি পৃথিবী সুস্থ থাকে। দেব আরো আবেদন করেছেন সকলে সুস্থ থেকে যেন অবশ্যই সিনেমাহলে আসেন।

 

 

টিজার শুরু হয় দেবের কণ্ঠে। 'নমস্কার, আমি ফেলু-দা। না না, সেই ফেলুদা নয়, ফেলু দা। আবার, টিনটিনও বলতে পারেন। না না, কৃশানু।' নর্থ পয়েন্ট কলেজের সামনে দাঁড়িয়ে বারবার নিজের পরিচয় বদলানোয় টিজারের প্রতি কৌতূহল বাড়তে বাধ্য। রুক্মিণীর এন্ট্রিটাও হাই পয়েন্ট। যিনি বিশ্বাস করেন, একবারে শারীরিক সম্পর্ক হলেই তা প্রেম বা বিয়ে অবধি গড়ায় না। 

আরও পড়ুন: ‘Indrasishকে ঠিক করে চুমু খাও’, Ranieetaকে নির্দেশ ‘বয়ফ্রেন্ড’ Souptik-এর

সুত্রের খবর, ছবির নায়ক-নায়িকা এই ছবিতে অনেকটাই কথকের ভূমিকায়। ছবির অন্য়ান্য চরিত্ররা মজায় মাত করে দেবেন কিশমিশে'। বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জুন মালিয়া, অঞ্জনা বসু, খরাজ মুখোপাধ্যায় প্রমুখ। অনেকেই মনে করছেন দেবের জন্মদিন উপলক্ষ্যে ২৪ ডিসেম্বর মুক্তি পেতে পারে ছবিটি।