Rahul Banerjee : শূন্যে ঝাঁপ দিলেন অভিনেতা রাহুল, সামনে এল সেই রোমহর্ষক ভিডিয়ো

আকশ ছোঁয়া একটি প্ল্যাটফর্ম। সেখান থেকে  শূন্যে ঝাঁপ দিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। নীচে বয়ে চলেছে খরস্রোতা নদী। নাহ, নদীতে পড়ে যাননি রাহুল, কারণ তাঁর পায়ে বাঁধা দড়ি। আসলে রোমহর্ষক বাঞ্জি জাম্পিং-এর মজা নিচ্ছিলেন অভিনেতা। স্থান নেপাল। সম্প্রতি সেখানেই বেড়াতে গিয়েছিলেন রাহুল। তাঁর ইনস্টাগ্রামে উঠে আসা এই ভিডিয়ো দেখলে যে কোনও ব্যক্তির মনে শিহরণ জাগবে। যে ভিডিয়ো দেখে এককথায় হয়ত অনেকেই বলবেন ভয়ঙ্কর সুন্দর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2022, 08:44 PM IST
Rahul Banerjee : শূন্যে ঝাঁপ দিলেন অভিনেতা রাহুল, সামনে এল সেই রোমহর্ষক ভিডিয়ো

Rahul Banerjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আকশ ছোঁয়া একটি প্ল্যাটফর্ম। সেখান থেকে  শূন্যে ঝাঁপ দিলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়। নীচে বয়ে চলেছে খরস্রোতা নদী। নাহ, নদীতে পড়ে যাননি রাহুল, কারণ তাঁর পায়ে বাঁধা দড়ি। আসলে রোমহর্ষক বাঞ্জি জাম্পিং-এর মজা নিচ্ছিলেন অভিনেতা। স্থান নেপাল। সম্প্রতি সেখানেই বেড়াতে গিয়েছিলেন রাহুল। তাঁর ইনস্টাগ্রামে উঠে আসা এই ভিডিয়ো দেখলে যে কোনও ব্যক্তির মনে শিহরণ জাগবে। যে ভিডিয়ো দেখে এককথায় হয়ত অনেকেই বলবেন ভয়ঙ্কর সুন্দর।

'বাঞ্জি জাম্পিং'-এর ভিডিয়ো পোস্ট করে কিছুটা মজা করে ক্যাপশান লিখেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। লিখেছেন, 'ভাবলাম জিতদার সাথে dekha হবে,কোথায় কি? soft ড্রিঙ্কস কোম্পানি মিথ্যে বলে, darr ke aage kuchh nahin'। 

রাহুলের পোস্ট করা এই ভিডিয়োর নিচে উঠে এসেছে নেট নাগরিকদের নানান কমেন্ট। একজন লিখেছেন, 'অসাধারণ', একজন প্রশ্ন করেছেন, 'আমার তো দেখেই ভয় করছে, তোমার ভয় করেনি দাদা'। কেউ আবার রাহুলের ক্যাপশান পড়ে না হেসে পারেননি। কেউ লিখেছেন, 'ক্যাপশনটাও মারাত্মক আর ভিডিও টাও উফফ'। নেপাল  থেকে অভিনেতা রাহুল অবশ্য আরও একটি ছবি এবং ভিডিয়ো পোস্ট করেছেন।

প্রসঙ্গত, ৫ অগস্ট শুক্রবারই মুক্তি পেয়েছে রহুল বন্দ্য়োপাধ্যায় অভিনীত ছবি 'আকাশ অংশত মেঘলা'। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি নন্দনে জায়গা না পাওয়ায় ইতিমধ্যেই বিতর্ক তৈরি হয়েছে। 'আকাশ অংশত মেঘলা' ছবিতে উঠে এসেছে বন্ধ কারখানার শ্রমিকের জীবনের গল্প। যেখানে কেন্দ্রীয় চরিত্র অনির্বাণের ভূমিকায় অভিনয় করেছেন রাহুল। ছবিতে দেখা যায় অনির্বাণের বাবা একজন বন্ধ কারখানার শ্রমিক। বাবার চাকরি চলে গেলে মাঝপথে পড়াশোনা ছেড়ে চাকরির খোঁজে বের হতে হয় রাহুলকে।

এর আগে জি ২৪ ঘণ্টা ডিজিটালকে জানান, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় জানান, 'বিভিন্ন চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবে একজন অভিনেতার এটাই স্বপ্ন । আমি ভাগ্যবান যে আমার কাছে এই বছর এতগুলো অন্যরকম চরিত্রের অফার এসেছে। আবার কাঞ্জনজঙ্ঘা থেকে শুরু করে মৃত্যুপথযাত্রী, ফেলুদার গোয়েন্দাগিরি, এরপর আকাশ অংশত মেঘলা, চরিত্রগুলো একটা অন্যটার থেকে ভীষণ আলাদা। অনির্বাণের চরিত্রটা ভীষণ গভীর, আমার বেশ মন দিয়ে কাজটা করতে হয়েছে। আবার অন্যদিকে সদ্য অভিনয় করা পুলক ঘোষালের চরিত্রটা একেবারে অনরকম। হালকা চালের এবং মজার।' 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

 

.