Prosenjit Chatterjee : উপরাষ্ট্রপতি নির্বাচনের আগে ধনখড় সাক্ষাতে প্রসেনজিৎ

৬ অগস্ট, শনিবার উপরাষ্ট্রপতি নির্বাচন, তার আগে NDA-র উপরাষ্ট্রপতি পদপ্রার্থী জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই সাক্ষাতের ছবি নিজেই পোস্ট করেছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপাল। উপরাষ্ট্রপতি নির্বাচনের ঠিক আগের দিন ধনখড়ের সঙ্গে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সাক্ষৎ নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। হঠাৎই দিল্লিতে কী করছেন অভিনেতা? ধনখড়ের সঙ্গেই বা কেন দেখা করলেন? তবে কি কোনও রাজনৈতিক যোগ? এমনই হাজারো প্রশ্ন ঘোরাফেরা করছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 5, 2022, 07:34 PM IST
Prosenjit Chatterjee : উপরাষ্ট্রপতি নির্বাচনের আগে ধনখড় সাক্ষাতে প্রসেনজিৎ

Prosenjit Chatterjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৬ অগস্ট, শনিবার উপরাষ্ট্রপতি নির্বাচন, তার আগে NDA-র উপরাষ্ট্রপতি পদপ্রার্থী জগদীপ ধনখড়ের সঙ্গে দেখা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। এই সাক্ষাতের ছবি নিজেই পোস্ট করেছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপাল। উপরাষ্ট্রপতি নির্বাচনের ঠিক আগের দিন ধনখড়ের সঙ্গে প্রসেনজিত চট্টোপাধ্যায়ের সাক্ষৎ নিয়ে নানা জল্পনা শুরু হয়েছে। হঠাৎই দিল্লিতে কী করছেন অভিনেতা? ধনখড়ের সঙ্গেই বা কেন দেখা করলেন? তবে কি কোনও রাজনৈতিক যোগ? এমনই হাজারো প্রশ্ন ঘোরাফেরা করছে।

৫ অগস্ট ৪. ৫৮ মিনিটে ট্যুইটটি করেছেন জগদীপ ধনখড়। তাতে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও দেখা গিয়েছে কার্তিক বাজপায়ীকে। যিনি কিনা পেশায় একজন আইনজীবী বলেই জানা যাচ্ছে। 

আরো পড়ুন-সচিন-কন্যা সারার আদুরে ফটোশ্যুটে মাতাল উনিশে শ্রাবণ!

প্রসঙ্গত, বহুবার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছে। যদিও রাজনীতিতে থেকে সবসময়ই নিজেকে দূরেই রখেছেন বাংলার জনপ্রিয় এই অভিনেতা। ধনখড়ের সঙ্গে অভিনেতার দেখা করার কারণ জানতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারীকে ফোন করা হলে তিনি জানান, এবিষয়ে তিনি কিছু বলতে পারবেন না। তবে তিনি জানান, 'প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাছে একটা আমন্ত্রণপত্র এসেছে। যেখানে বলা হয়েছে ৭৫ স্বাধীনতা দিবসের জন্য গোটা দেশের বিশিষ্ট ব্যক্তিত্বদের নিয়ে কেন্দ্রের তরফে একটি কমিটি গঠন করা হয়েছে। সেখানে বাংলা থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নাম রয়েছে। এর সঙ্গে কোনও রাজনৈতিক যোগ নেই।'

আরও পড়ুন-মেন্টর ছিলেন সংগীতজ্ঞ সৌমিত্র, বনস্পতি-পতনের পর ছায়া দিতে আসছে 'অপু'র অর্কেস্ট্রা!

প্রসঙ্গত, গত ২২ জুন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আচমকা নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে পৌঁছছিলেন, সেসময় তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা তৈরি হয়েছিল। তবে সেসময় জানা গিয়েছিল নেহাতই সিনেমা সংক্রান্ত বিষয় নিয়ে কথা বলতেই তিনি নবান্নে গিয়েছিলেন। তারও আগে গত মে মাসে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের বাড়িতে গিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেদিনও ফিরহাদ হাকিমের চেতলার বাড়িতে বেশ কিছুক্ষণ ছিলেন তিনি। সেবার প্রসেনজিৎ ফিরে যাওয়ার পর সাংবাদিকদের ফিরহাদ হাকিম জানান, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.