Aindrila Sharma: ছড়িয়েছে সংক্রমণ, বাড়ল ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা

Aindrila Sharma: সংক্রমণ বেড়েছে ঐন্দ্রিলার। রয়েছে জ্বরও। তাঁর তাপমাত্রা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন চিকিৎসকেরা। এদিন বাড়ানো হয়েছে ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা। শুক্রবারের তুলনায় তাঁর অবস্থার সামান্য অবনতি হয়েছে। 

Reported By: | Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Nov 12, 2022, 07:27 PM IST
Aindrila Sharma: ছড়িয়েছে সংক্রমণ, বাড়ল ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা

Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লড়াই জারি রেখেছেন ২৪ বছর বয়সী অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। ১ নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। শনিবার ১২ তম দিনেও জ্ঞান ফেরেনি অভিনেত্রী। তাঁর স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন নেটপাড়া থেকে শুরু করে তাঁর সহকর্মী ও পরিবার। শনিবার হাসপাতাল সূত্রে খবর, সংক্রমণ বেড়েছে ঐন্দ্রিলার। রয়েছে জ্বরও। তাঁর তাপমাত্রা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন চিকিৎসকেরা। এদিন বাড়ানো হয়েছে ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা। শুক্রবারের তুলনায় তাঁর অবস্থার সামান্য অবনতি হয়েছে। শুক্রবার হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, জ্বর বেড়েছে ঐন্দ্রিলার। যেটি চিন্তার বিষয় বলেই মনে করছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই ঐন্দ্রিলার চিকিৎসার দায়িত্বে থাকা মেডিক্যাল বোর্ড অভিনেত্রীর অ্যান্টিবায়োটিক পরিবর্তন করে দিয়েছেন। রিপিট স্ক্যান করার কথাও জানিয়েছিলেন চিকিৎসকেরা।

আরও পড়ুন-Bipasha Basu: জন্মের কয়েক ঘন্টা পরেই প্রকাশ্যে ছবি, মেয়ের নাম কী রাখলেন করণ-বিপাশা?

গত বুধবার জানা গিয়েছিল নতুন করে শরীরে সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তাঁর স্নায়ুজনিত সমস্যা একই রয়ে গিয়েছে। ঐন্দ্রিলার জ্ঞান ফেরেনি। সি প্যাপ ভেন্টিলেশনেই রাখা হয়েছে তাঁকে। এরপর গত বৃহস্পতিবার জানা গিয়েছিল যে সংক্রমণের পরিমাণ কমেছে এমনকী অভিনেত্রীর অ্যান্টি বায়োটিকের মাত্রাও কমানো হয়েছিল। ওষুধে কিছু হেরফের করা হয়েছিল। ভেন্টিলেশনও বাড়ানো হয়নি। কিন্তু শুক্রবার থেকে ফের নতুন করে সংক্রমণ বেড়েছে। সংক্রমণ থেকেই বেড়েছে জ্বর। যা চিন্তার কারণ হয়ে দাঁড়াচ্ছে চিকিৎসকদের। ১২ দিন কেটে গেছে কিন্তু এখনও জ্ঞান ফেরেনি অভিনেত্রীর। মাঝে একদিন ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী লিখেছিলেন যে ঐন্দ্রিলা ভালো আছেন। কিন্তু তার কয়েকদিনের মাথায় ফের অবস্থার অবনতি ঘটে ঐন্দ্রিলার।

আরও পড়ুন- Priyanka Chopra on Uttar Pradesh: ‘উত্তরপ্রদেশে সন্ধে নামলে মেয়েরা নিরাপদ নয়’, বিস্ফোরক প্রিয়াঙ্কা

প্রথমদিন থেকেই ঐন্দ্রিলার পাশে রয়েছেন তাঁর প্রেমিক সব্যসাচী চৌধুরী। দুবার ক্যানসারকে হারিয়ে জীবনের জয়গান গেয়েছেন ঐন্দ্রিলা। যেহেতু ঐন্দ্রিলার বয়স কম তাই তিনি এই লড়াই জতে ফিরবেন বলেই আশা রাখছে চিকিৎসকেরা। সব্যসাচীর সঙ্গে হাসপাতালে দিন কাটাচ্ছেন তাঁদের আরও দুই বন্ধু, তাঁদের মধ্যে একজন অভিনেতা সৌরভ দাস। এছাড়াও ঐন্দ্রিলার পাশে রয়েছে তাঁর গোটা পরিবার। গত সোমবার সব্যসাচী সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘হাসপাতালে ছয় দিন পূর্ণ হলো আজ, ঐন্দ্রিলার এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে, শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে। ওর মা যতক্ষণ থাকে, নিজের হাতে ওর ফিজিওথেরাপি করায়, যত্ন নেয়। বাবা আর দিদি ডাক্তারদের সাথে আলোচনা করে। সৌরভ আর দিব্য রোজ রাতে আমার সাথে হাসপাতালে থাকতে আসে। আর আমি দিনে তিনবার করে গল্প করি ঐন্দ্রিলার সাথে। গলা চিনতে পারে, হার্টরেট ১৩০-১৪০ পৌঁছে যায়, দরদর করে ঘাম হয়, হাত মুচড়িয়ে আমার হাত ধরার চেষ্টা করে। প্রথম প্রথম ভয় পেতাম, এখন বুঝি ওটাই ফিরিয়ে আনার এক্সটার্নাল স্টিমুলি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.