Aindrila Sharma : ঐন্দ্রিলার জ্বর বেড়েছে, কী বলছেন চিকিৎসকরা?

 কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। নিত্যদিনই এমন ভাবনা উদ্বিগ্ন করে তুলছে অভিনেত্রীর আত্মীয়, পরিবার থেকে অনুরাগীদের। শুক্রবার হাসপাতাল থেকে খবর মিলেছে, জ্বর বেড়েছে ঐন্দ্রিলার। যেটি চিন্তার বিষয় বলেই মনে করছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই ঐন্দ্রিলার চিকিৎসার দায়িত্বে থাকা মেডিক্যাল বোর্ড অভিনেত্রীর অ্যান্টিবায়োটিক পরিবর্তন করে দিয়েছেন। এই মুহূর্তে তিনি তন্দ্রাচ্ছন্ন অবস্থায় রয়েছে। তাঁর রিপিট স্ক্যান করা হবে বলে খবর।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2022, 08:36 PM IST
Aindrila Sharma : ঐন্দ্রিলার জ্বর বেড়েছে, কী বলছেন চিকিৎসকরা?

Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। নিত্যদিনই এমন ভাবনা উদ্বিগ্ন করে তুলছে অভিনেত্রীর আত্মীয়, পরিবার থেকে অনুরাগীদের। শুক্রবার হাসপাতাল থেকে খবর মিলেছে, জ্বর বেড়েছে ঐন্দ্রিলার। যেটি চিন্তার বিষয় বলেই মনে করছেন চিকিৎসকরা। ইতিমধ্যেই ঐন্দ্রিলার চিকিৎসার দায়িত্বে থাকা মেডিক্যাল বোর্ড অভিনেত্রীর অ্যান্টিবায়োটিক পরিবর্তন করে দিয়েছেন। এই মুহূর্তে তিনি তন্দ্রাচ্ছন্ন অবস্থায় রয়েছে। তাঁর রিপিট স্ক্যান করা হবে বলে খবর।

গত বুধবার জানা গিয়েছিল নতুন করে শরীরে সংক্রমণ ধরা পড়েছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার। তাঁর স্নায়ুজনিত সমস্যা একই রয়ে গিয়েছে। ঐন্দ্রিলার জ্ঞান ফেরেনি। সি প্যাপ ভেন্টিনেশনেই রাখা হয়েছে তাঁকে। যদিও গত সোমবার বিকেলে সন্তোষের খবর শুনিয়েছিলেন ঐন্দ্রিলার বিশেষ বন্ধু সব্যসাচী চৌধুরী।

আরও পড়ুন-বাংলাদেশের শাকিব খানের বিলাসবহুল 'জন্নত'-এ দুষ্কৃতী হামলা!

সোমবার বিকেলে সব্যসাচী সোশ্যাল মিডিয়ায় লেখেন, 'হাসপাতালে ছয় দিন পূর্ণ হলো আজ, ঐন্দ্রিলার এখনও পুরোপুরি জ্ঞান ফেরেনি। তবে ভেন্টিলেশন থেকে বেরিয়ে আসতে পেরেছে, শ্বাসক্রিয়া আগের থেকে অনেকটাই স্বাভাবিক হয়েছে, রক্তচাপও মোটামুটি স্বাভাবিক। জ্বর কমেছে। ওর মা যতক্ষণ থাকে, নিজের হাতে ওর ফিজিওথেরাপি করায়, যত্ন নেয়। বাবা আর দিদি ডাক্তারদের সাথে আলোচনা করে। সৌরভ আর দিব্য রোজ রাতে আমার সাথে হাসপাতালে থাকতে আসে। আর আমি দিনে তিনবার করে গল্প করি ঐন্দ্রিলার সাথে। গলা চিনতে পারে, হার্টরেট ১৩০-১৪০ পৌঁছে যায়, দরদর করে ঘাম হয়, হাত মুচড়িয়ে আমার হাত ধরার চেষ্টা করে। প্রথম প্রথম ভয় পেতাম, এখন বুঝি ওটাই ফিরিয়ে আনার এক্সটার্নাল স্টিমুলি।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.