Shakib Khan : বাংলাদেশের শাকিব খানের বিলাসবহুল 'জন্নত'-এ দুষ্কৃতী হামলা!

বলিউড 'কিং' শাহরুখ খানের বাড়ি 'মন্নত'-এর সঙ্গে মিলিয়ে বাড়ির নাম রেখেছেন 'জন্নত'। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সেই বাড়িতেই হামলা চালালো দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ শাকিব খানের পুবাইলের বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন বাড়ির কেয়ারটেকার শরীফুল ইসলাম। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 11, 2022, 08:07 PM IST
Shakib Khan : বাংলাদেশের শাকিব খানের বিলাসবহুল 'জন্নত'-এ দুষ্কৃতী হামলা!

Shakib Khan, শাকিব খান, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বলিউড 'কিং' শাহরুখ খানের বাড়ি 'মন্নত'-এর সঙ্গে মিলিয়ে বাড়ির নাম রেখেছেন 'জন্নত'। বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা শাকিব খানের সেই বাড়িতেই হামলা চালালো দুষ্কৃতীরা। বৃহস্পতিবার রাত দেড়টা নাগাদ শাকিব খানের পুবাইলের বাড়িতে এই ঘটনা ঘটেছে বলে বাংলাদেশের সংবাদমাধ্যমকে জানিয়েছেন বাড়ির কেয়ারটেকার শরীফুল ইসলাম। 

শাকিব খানের বাড়িতে চুরি নিয়ে পুবাইলের ভারপ্রাপ্ত পুলিস আধিকারিক জাহিদুর ইসলাম জানান, 'স্থানীয় লোকজনের কাছ খবর পেয়েই দুষ্কৃতী হামলার বিষয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিসের একটি টিম পাঠিয়েছিলাম। তবে এখনো বিস্তারিত কিছুই জানতে পারিনি। আমরা ঘটনা সম্পর্কে জানার চেষ্টা করছি। আমরা ঘটনাটি গুরুত্বের তদন্ত করছি।' জানা যাচ্ছে, শাকিবের বাড়িতে এই দুষ্কৃতী হামলায় বিশেষ কিছুই চুরি যায়নি। চুরি গিয়েছে একটা পুরনো অকেজো মোটর। বাড়ির নিরাপত্তারক্ষীরা টের পাওয়ার পর তাঁরা চিৎকার শুরু করলেই দুষ্কৃতীরা পালিয়ে যায়। 

আরও পড়ুন-দুই পাক-সুন্দরীর প্রেমে মজে শোয়েব, সানিয়ার বিয়ে ভাঙল...

জানা যাচ্ছে, শাকিব খানের পুবাইলের ওই বিলাসবহুল বাড়িটি মূলত সিনেমা, নাটক এবং মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের কাজেই ব্যবহৃত হয়ে থাকে। আর শ্যুটিংয়ের প্রয়োজনেই  ওই বাড়িতে মূল্যবান আসবাব, এসি, জেনারেটরও রাখা রয়েছে।

প্রসঙ্গত, বেশকিছুদিন ধরে বাংলাদেশের অভিনেত্রী বুবলির সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চায় রয়েছেন শাকিব খান। সম্প্রতি তাঁদের আড়াই বছরের ছেলে শেহজাদকে সামনে এনেছেন অভিনেত্রী। যদিও তাঁদের বিচ্ছেদ নিয়ে যে গুঞ্জন শোনা যাচ্ছিল তা পুরোটাই গুজব বলে সম্প্রতি জানিয়েছেন বুবলি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.