করোনা আতঙ্ক উপেক্ষা করেই গানের অনুষ্ঠান করলেন অর্পিতা চট্টোপাধ্যায়

 এমনই একটি অনুষ্ঠানে গান মেয়ে মঞ্চ মাতালেন অর্পিতা চট্টোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 17, 2020, 03:58 PM IST
করোনা আতঙ্ক উপেক্ষা করেই গানের অনুষ্ঠান করলেন অর্পিতা চট্টোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : শুধু অভিনয়ই নয়, গানটাও মন্দ গান না অর্পিতা চট্টোপাধ্যায়। (Arpita Chatterjee) মাঝে মধ্যেই বিভিন্ন গানের শো করতে দেখা যায় অর্পিতাকে। সোমবারও এমনই একটি অনুষ্ঠানে গান মেয়ে মঞ্চ মাতালেন অর্পিতা চট্টোপাধ্যায়।

সোমবার নিজের গানের অনুষ্ঠানের ভিডিয়ো টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন গায়িকা তথা অভিনেত্রী। ভিডিয়োটি পোস্ট করে তিনি লিখেছেন, ''গান ভালোবাসি, খুব যত্ন দিয়ে ছোটবেলা থেকে চর্চা ছিল গানের। সেই গানই যখন হাজার হাজার মানুষের সামনে গাইতে পারি, ভীষণ আনন্দ হয়। তার পরিবর্তে উপহার হিসেবে পাই আপনাদের অশেষ ভালোবাসা, আন্তরিকতা। কাল অনুষ্ঠানের কিছু মুহূর্ত।'' তবে একটা নয়, অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) সোমবার পরপর তিনিটি শো করেছেন বলেই নিজেই জানিয়েছেন।

আরও পড়ুন-কোয়ারেন্টাইনে রাখা হল অভিনেতা দিলীপ কুমারকে

ভিডিয়োটিতে অর্পিতাকে ''দে দে পাল তুলে দে মাঝি হেলা করিস না'' গানটি গাইতে শোনা যাচ্ছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

অর্পিতার গান শুনে নেটিজেনদের অনেকেই অর্পিতার গানের গলার প্রশংসা করেছেন।

আরও পড়ুন-১৮ তারিখের পর এদেশে ঢোকায় নিষেধাজ্ঞা, শ্যুটিং বাতিল করে ফিরছেন মিমি-জিৎ

কিছু নেটিজেন আবার দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে অর্পিতা চট্টোপাধ্যায়ের এই গানের শো নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে এই প্রথম নয়, এর আগেও অবশ্য অর্পিতাকে বিভিন্ন গানের শো করতে দেখা গিয়েছে। প্রসঙ্গত, সম্প্রতি অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee) অভিনীত 'অব্যক্ত' ছবিটি দর্শকদের কাছে প্রশংসিত হয়েছে। খুব শীঘ্রই 'গুলদস্তা' ছবিতে দেখা যাবে তাঁকে।