মা হলেন, প্রসবের সময়ের ছবি শেয়ার করলেন অভিনেত্রী, ভাইরাল হল মুহূর্তে

সন্তানের জন্মের মুহূর্তকে 'ম্যাজিক্যাল বার্থ স্টোরি' বলে ব্যাখ্যা করেন অভিনেত্রী।

Updated By: Sep 23, 2019, 04:45 PM IST
মা হলেন, প্রসবের সময়ের ছবি শেয়ার করলেন অভিনেত্রী, ভাইরাল হল মুহূর্তে

নিজস্ব প্রতিবেদন: অগাস্টে এক কন্যা সন্তানের মা হয়েছেন অভিনেত্রী ব্রুনা আবদুল্লা। সন্তানের জন্মের মুহূর্তকে 'ম্যাজিক্যাল বার্থ স্টোরি' বলে ব্যাখ্যা করেন অভিনেত্রী।
সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন বছর ৩২-এর অভিনেত্রী। এ বিষয়ে ব্রুনা বলেন, স্বাভাবিক উপায় অবলম্বন করেই সন্তানের জন্ম দেওয়া উচিত। এ ক্ষেত্রে কখনও কোনও ওষুধ ব্যবহার করা উচিত নয়। মনের দিক থেকে তিনি শক্ত, এ কথা আগে থেকেই জানতেন। সেই কারণেই সন্তানের জন্মের জন্য জলের মধ্যে 'অর্থাত 'ওয়াটার বার্থের' সাহায্য নেন বলেও জানান অভিনেত্রী। 

ব্রুনা ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করেন সেখানে দেখা যাচ্ছে, একটি পুলে শুয়ে রয়েছেন তিনি। স্বামী অ্যালানের কোলে রয়েছেন তিনি  এবং তাঁর কোলে রয়েছে ফুটফুটে সন্তান।

আরও পড়ুন : 'স্বামীর' সঙ্গে বিচ্ছেদ, অজয় দেবগণের কাছে ছুটে গেলেন ইলিয়ানা!
দেখুন ব্রুনা আবদুল্লার সেই ছবি..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 

ব্রুনা জানান, প্রাকৃতিক উপায়ে যেভাবে সন্তানের জন্ম দিয়েছেন, তার অনুভূতি এক কথায় অসাধারণ। অর্থাত সন্তানের জন্মের মুহূর্তকে 'ম্যাজিক্যাল' বলেও ব্যাখ্যা করেন অভিনেত্রী। তিনি আরও বলেন, 'ওয়াটার বার্থ'-এর জন্য অনেক আগে থেকেই তৈরি হচ্ছিলেন। এর জন্য প্রয়োজনীয় খাওয়াদাওয়া করছিলেন। যোগাসন করে মনকে শান্ত করছিলেন। শনিবারেই তাঁর সন্তানের জন্ম হোক, এমনই চাইছিলেন তিনি। শুধু তাই নয়, প্রসব বেদনা যাতে ৪ ঘণ্টার বেশি নয়, সেই চেষ্টাও চালিয়ে যাচ্ছিলেন। সন্তানের জন্ম দিতে যাতে কোনও ওষুধের ব্যবহার করতে না হয়, সেদিকে নজর রেখেই এগোচ্ছিলেন। শেষ পর্যন্ত নিজের মনের ইচ্ছা অনুযায়ী সন্তানের জন্ম দিতে পেরেছেন বলেও জানান ব্রুনা আবদুল্লা। প্রসঙ্গত অন্ঃসত্ত্বা হওয়ার পর দীর্ঘদিনের বন্ধু অ্যালান ফ্রসারকে বিয়ে করেন ব্রুনা আবদুল্লা। ২০১৯-এর মে মাসেই অ্যালানের সঙ্গে সংসার পাতেন তিনি।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ​দুর্গা পুজোর প্রথম গান রেকর্ড করলেন রানু মণ্ডল, দেখুন
'আই হেট লভ: স্টোরি', 'গ্র্যান্ড মস্তি', 'উড়ানছু'-এর মতো বেশ কয়েকটি সিনেমায় দেখা গিয়েছে ব্রুনা আবদুল্লাকে। 'খতরো কি খিলাড়ি', 'নাচ বলিয়ে ৬'-এর মতো রিয়লিটি শোয়েও অংশ নেন তিনি।                  

.