জুনেই বিয়ে সাংসদ-অভিনেত্রী নুসরতের, পাত্র কে জেনে নিন...

 বিয়ে করতে চলেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।

Updated By: May 27, 2019, 03:29 PM IST
জুনেই বিয়ে সাংসদ-অভিনেত্রী নুসরতের, পাত্র কে জেনে নিন...

শর্মিষ্ঠা গোস্বামী চট্টোপাধ্যায়: বিপুল ভোটে নির্বাচনে জিতে বসিরহাট কেন্দ্রের সাংসদ নির্বাচিত হয়েছেন অভিনেত্রী নুসরত জাহান। এবার তাঁর জীবনে আসতে চলেছে আরও একটি সুখবর। বিয়ে করতে চলেছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান।

হ্যাঁ, ঠিকই শুনছেন। খবরটা এক্কেবারেই সত্যি। নুসরতের বিয়ের কথা যে এক্কেবারে সঠিক তা তাঁর টিমের তরফেই zee ২৪ ঘণ্টাকে জানানো হয়েছে। শাড়ি ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন নুসরত। বলিউডের দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মার মতোই  'ডেস্টিনেশন ওয়েডিং'-এর পথে হাঁটছেন অভিনেত্রী। ইস্তানবুলে বসছে নুসরত ও নিখিলের বিয়ের আসর। আগামী ১৯ থেকে ২১ জুন পর্যন্ত ইস্তানবুলে চলবে নুসরতের বিয়ের অনুষ্ঠান।

এর আগে একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী নুসরত জাহানের। যদিও সব জল্পনা শেষে ব্যবসায়ী নিখিলের সঙ্গেই জীবন কাটানোর সিদ্ধান্ত তাঁর। তবে নিখিলের সঙ্গে নুসরতের আলাপও খুব বেশিদিনের নয়। পুজোর সময় নিখিলের শাড়ির বিজ্ঞাপনে কাজ করতে গিয়েই তাঁর সঙ্গে আলাপ হয় নুসরতের, তারপর বন্ধুত্ব। এরপরে নুসরত ও নিখিল দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন। তবে নুসরত জাহানের বিয়ের কোনও ছবি যাতে কোনওভাবে প্রকাশ্যে না আসে সেই বিধি নিষেধ তাঁর বিয়ের অনুষ্ঠানে রাখা হয়েছে বলে খবর।

এদিকে ভোটে জেতার পর রবিবার আজমেঢ় শরিফে নিখিলকে সঙ্গে নিয়েই দোয়া করতে গিয়েছিলেন নুসরত। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সোমবার পার্লামেন্টে নিজের অ্যাকসেস কার্ড নিতে গেছেন নুসরত ও মিমি দুজনেই। নুসরতের ইস্তানবুলের বিয়েতে কি থাকবেন বেস্ট ফ্রেন্ড আরেক নয়া সাংসদ মিমি চক্রবর্তী? সরাসরি তার উত্তর পাওয়া না গেলেও ঘনিষ্ঠ সূত্রের খবর, বন্ধুর বিয়েতে অবশ্যই থাকবেন মিমি।

.