Cannes-এর সৈকতে গেরুয়া বিকিনিতে আগুন ধরালেন Paoli Dam

 গেরুয়া বিকিনিতে সূর্য স্নান করতে দেখা যাচ্ছে বঙ্গললনা পাওলি দামকে

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2021, 06:18 PM IST
Cannes-এর সৈকতে গেরুয়া বিকিনিতে আগুন ধরালেন Paoli Dam

নিজস্ব প্রতিবেদন : সামনে নীল সমুদ্র, সৈকতে চিকচিক করছে সাদা বালি। সেখানে তোয়ালে পেতে গেরুয়া বিকিনিতে সূর্য স্নান করতে দেখা যাচ্ছে বঙ্গললনা পাওলি দামকে (Paoli Dam)। এছবি ফ্রেঞ্চ রিভিয়েরা সংলগ্ন সৈকত শহর কান (Cannes)-র। পুরনো অ্যালবাম ঘেঁটে সোমবার ইনস্টাগ্রামে এমনই ছবি পোস্ট করেছেন নস্টালজিক অভিনেত্রী। 

সোমবার পাওলির (Paoli Dam) পোস্ট করা এই ছবিতে মজেছে নেট দুনিয়া। কান-র সৈকতে পাওলির এই রূপে যেন আগুন ঝরছে। ছবি পোস্ট করে ক্যাপশানে পাওলি লিখেছেন, ''Morning blues from a decade back''। হ্যাশ ট্যাগে লিখেছেন, #CannedMemories। নিমেষে ভাইরাল হয়েছে অভিনেত্রীর পোস্ট করা এই ছবি। 

আরও পড়ুন-ফুসফুস আকৃতির সোনার নেকলেস দিয়ে ঢাকা স্তন, Cannes-র রেড কার্পেটে নজর কাড়লেন Bella Hadid

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Paoli Dam (@paoli_dam)

পাওলির এই পোস্টে নেটিজেনদের পাশাপাশি কমেন্ট করতে দেখা গিয়েছে অভিনেত্রী সোহিনী সরকারকে। 'ও মাই গড' লিখে আগুনের ইমোজি এঁকে দিয়েছেন সোহিনী। আটপৌরে বাঙালিয়ানায় ভরপুর পোশাক হোক, কিংবা হট বিকিনি সব লুকেই তিনি যে পারফেক্ট, এদিন তা আরও একবার প্রমাণ করলেন পাওলি (Paoli Dam)।  

এই মুহূর্তে অর্জুন দত্ত পরিবচালিত 'বিরিয়ানি' ছবির শ্যুট করছেন পাওলি দাম (Paoli Dam)। খুব শীঘ্রই লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায় পরিচালিত ছবিতেও দেখা যাবে অভিনেত্রীকে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.