বেবি বাম্পের ছবি দিয়ে চমক, মা হলেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

নিজেই সুখবর জানান পিয়ালি 

Updated By: Jan 28, 2021, 11:30 AM IST
বেবি বাম্পের ছবি দিয়ে চমক, মা হলেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়
পিয়ালি মুখোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন : মা হলেন অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়। নিজের সোশ্যাল হ্যান্ডেলের মাধ্যমেই সবাইকে সুখবর জানান পিয়ালি। যেখানে স্বামীর সঙ্গে একটি ছবিতে দেখা যায় টেলিভিশন অভিনেত্রীকে।

দেখুন...

No more concealing of baby bump with oversized dress. No more conscious posing on clicks. No more keeping the pregnancy...

Posted by Piyali Mukherjee on Wednesday, January 27, 2021

বুধবার পিয়ালি জানান, তাঁদের অপেক্ষার অবসান হয়েছে। বড় বড় ঢিলেঢালা পোশাকের মাধ্যমে এবার থকে আর তাঁকে বেবি বাম্প লুকিয়ে রাখতে হবে না। ছোট্ট অতিথি তাঁদের জীবনে এসে হাজির হয়েছে বলে জানান পিয়ালি। কলকাতা শহরের একটি বেসরকারি হাসপাতালেই তাঁদের সন্তানের জন্ম হয়েছে বলে জানান পিয়ালি।

আরও পড়ুন : প্রকাশ্যে 'বিবাদে' জড়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, ভাইরাল ভিডিয়ো

লকডাউন শুরু হওয়ার পর বেশ কয়েক মাস লন্ডনে আটকে ছিলেন পিয়ালি এবং তাঁর স্বামী। ওই সময় জি ২৪ ঘণ্টা তরফে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। লন্ডনে থাকাকালীন কীভাবে তাঁদের প্রতিটা দিন ভয়ে ভয়ে কাটত, সেই অভিজ্ঞতা প্রকাশ্যে আনেন অভিনেত্রী। সেই ভয়, শঙ্কা কাটিয়ে সম্প্রতি লন্ডন থেকে কলকাতায় ফেরেন পিয়ালি। যদিও কলকাতায় ফেরার পরও অন্তঃসত্ত্বা পিয়ালির সুখবরের কথা কেউ জানতে পারেননি। অবশেষে নিজেদের ছবি শেয়ার করে সুখবর দেন পিয়ালি। 

আরও পড়ুন : প্রতিটা দিন কাটছে ভয়ে, খাবার জোগাড়েও লড়াই, পূর্ব লন্ডনের বাড়িতে আটকে অভিনেত্রী পিয়ালি মুখোপাধ্যায়

প্রসঙ্গত অগ্নি পরীক্ষা, প্রেমের ফাঁদে, বাক্স বদল, হৃদয় হরণ,কৃষ্ণকলি-র মতো একাধিক মেগায় অভিনয় করতে দেখা যায় পিয়ালিকে।

.