আধভেজা শরীর, নীল বিকিনিতে যেন জলপরী হয়ে উঠলেন Rituparna Sengupta

 রোদচশমা চোখে, পুলের সিঁড়িতে দাঁড়িয়ে, আধভেজা শরীরে যেন জলপরী হয়ে উঠলেন ঋতুপর্ণা (Rituparna Sengupta)। যা ঝড় তুলেছে তাঁর অনুরাগীদের মনে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 17, 2020, 04:25 PM IST
আধভেজা শরীর, নীল বিকিনিতে যেন জলপরী হয়ে উঠলেন Rituparna Sengupta

নিজস্ব প্রতিবেদন : শহরের শীতের হালকা আমেজ। শীতের সকালেও নেটদুনিয়ার উষ্ণতা বাড়িয়ে বিকিনি ছবি পোস্ট করলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। (Rituparna Sengupta)। ছবিতে সুইমিং পুলের নীল জলের সামনে বেগুনি রঙের বিকিনিতে দেখা গেল অভিনেত্রীকে। রোদচশমা চোখে, পুলের সিঁড়িতে দাঁড়িয়ে, আধভেজা শরীরে যেন জলপরী হয়ে উঠলেন ঋতুপর্ণা (Rituparna Sengupta)। যা ঝড় তুলেছে তাঁর অনুরাগীদের মনে।

বিকিনি ছবি পোস্ট করে ক্যাপশানে ঋতুপর্ণা লিখেছেন, ''Purple hazed Thursday!''

আরও পড়ুন-Saif Ali Khan-এর সঙ্গে বিয়ের ৮ বছর পার, Sharmila Tagore-কে নিয়ে মুখ খুললেন Kareena

প্রসঙ্গত, লকডাউনের আগে থেকেই সিঙ্গাপুর স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তান অঙ্কন ও ঋষণার সঙ্গে সময় কাটাচ্ছেন ঋতুপর্ণা (Rituparna Sengupta) বহুদিন কলকাতায় না থাকলেও বারবারই আলোচনায় উঠে এসেছেন অভিনেত্রী। সিঙ্গাপুরেই প্রবাসী বাঙালিদের সঙ্গে দুর্গাপুজোর (Durga Puja) আনন্দ উপভোগ করতে দেখা গিয়েছেন ঋতুপর্ণাকে (Rituparna Sengupta)। সেই সেলিব্রেশনের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ারও করেছেন অভিনেত্রী। তবে শুধু দুর্গাপুজো কেন,  সিঙ্গাপুরে থাকলেও বিজয়াদশমী, লক্ষ্মীপুজো থেকে দীপাবলি সবকিছু সেলিব্রেট করতে ছাড়েননি ঋতু (Rituparna Sengupta)। এমনকি বন্ধু আর পরিবারের সঙ্গে নিজের ৪৯এর জন্মদিনটাও সুন্দরভাবে উদযাপন করেছেন। আবার অনুরাগীদের সঙ্গে সংযোগ বজায় রাখতে নিয়মিত বিভিন্ন ছবি ও ভিডিয়োও পোস্ট করেছেন অভিনেত্রী।

আরও পড়ুন-Bollywood: লেহেঙ্গাতে মোহময়ী Mouni Roy, অভিনেত্রীর পোশাকের দাম কত জানেন?

প্রসঙ্গত, সম্প্রতি অরিন্দম শীল (Arindam Sil)-এর 'মায়াকুমারী' (Maya Kumari) ছবিতে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের (Abir Chatterjee) বিপরীতে দেখা গিয়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)কে।

আরও পড়ুন-ঠোঁটে ঠোঁট, রিসেপশনে প্রকাশ্যেই চুম্বন করলেন Devlina Kumar-Gourab Chatterjee