পুজোর সাজের প্রস্তুতিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, পোস্ট করলেন ভিডিয়ো

সিঙ্গাপুরে থাকলেও দুর্গাপুজের দিনগুলিতে বাঙালি ট্রাডিশনাল সাজই করবেন বলে কিছুদিন আগে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন অভিনেত্রী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 23, 2020, 04:28 PM IST
পুজোর সাজের প্রস্তুতিতে ঋতুপর্ণা সেনগুপ্ত, পোস্ট করলেন ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন :  কলকাতায় ফিরতে পারেননি, এবছর দুর্গাপুজোটা সিঙ্গাপুরেই কাটছে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের। তবে সিঙ্গাপুরে থাকলেও দুর্গাপুজের দিনগুলিতে বাঙালি ট্রাডিশনাল সাজই করবেন বলে কিছুদিন আগে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে জানিয়েছিলেন অভিনেত্রী। ঠিক যেমনটা বলেছিলেন তেমনভাবেই দেখা গেল তাঁকে।

দুর্গাপুজোর সাজের প্রস্তুতিতে শাড়ি পরা ও সাজগোজের ভিডিয়ো নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতুপর্ণা।  অভিনেত্রী যখন পুজোর সাজগোজ করছিলেন, তখন তাঁর চারপাশে ঘোরাফেরা করতে দেখা গেল তাঁর মেয়ে ঋষণাকে। ভিডিয়োটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশানে লিখেছেন ''পুজোর সাজে, পুজোর মুডে''।

আরও পড়ুন-সিঙ্গাপুরে পুজো কাটবে, ষষ্ঠী, সপ্তমী, অষ্টমীর দিনে ট্রাডিশনাল সাজই পছন্দ : ঋতুপর্ণা

পুজোর দিনগুলিতে এক একদিন সিঙ্গাপুরে এক একজন বন্ধুদের বাড়িতে 'গেট টুগেদার'-এর আয়োজন করা হবে বলে জানিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর পোস্টে 'পুজো ব্যাশ'-এর জন্য সাজগোজ করতে দেখা গেল তাঁকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks) on

এর আগে ঋতুপর্ণা সেনগুপ্ত জানিয়েছিলেন, সিঙ্গাপুরে এবছর পুজো হচ্ছে না, আর কলকাতাতেও তিনি ফিরতে পারছেন, তাই তাঁর মন খারাপ। তবে পুজোর দিনে তিনি স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তানকে নিয়ে সেখানকার রামকৃষ্ণ মিশনে যেতে পারেন। তাঁর কথায়, পুজোর দিনগুলিতে তাঁর ইন্ডিয়ান লুকই পছন্দ। ওই দিনগুলিতে ছেলেমেয়েদেরও ভারতীয় ট্রাডিশনাল পোশাকেই সাজানোর চেষ্টা করবেন।