'আমার মতাদর্শ বদলায়নি', টলি তারকাদের দল বদল নিয়ে কটাক্ষ Sreelekha-র

একের পর এক তোপ দাগতে শুরু করেন পায়েল 

Updated By: Feb 25, 2021, 11:17 AM IST
'আমার মতাদর্শ বদলায়নি', টলি তারকাদের দল বদল নিয়ে কটাক্ষ Sreelekha-র
শ্রীলেখা মিত্র

নিজস্ব প্রতিবেদন : 'আমি আমার লুক পালটেছি কিন্তু মতাদর্শ বদল করিনি।' নিজের সোশ্যাল হ্যান্ডেলে এভাবেই ফের স্টেটাস শেয়ার করলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বুধবার মমতা বন্দ্যোপাধ্যায়ের সাহাগঞ্জের সভায় তৃণমূল কংগ্রেসে যোগ দেন টলিউডের (Tollywood) একঝাঁক তারকা। যার মধ্যে কাঞ্চন মল্লিক থেকে জুন মালিয়া, রাজ চক্রবর্তী, সুদেষ্ণা রায়রা ছিলেন। তৃণমূলে (TMC) যোগ দেন অভিনেত্রী সায়নী ঘোষও। সায়নী ঘোষ তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। অতীতে 'বামপন্থী' মনোভাবাপন্ন সায়নীর দলবদল নিয়ে মিমে ভরে যায় সামাজিক মাধ্যম। এরপরই সায়নীকে (Saayoni Ghosh) নিয়ে মুখ খোলেন শ্রীলেখা।

 

I change my looks not my ideology #myreligionoflove

Posted by Sreelekha Mitra on Wednesday, February 24, 2021

সায়নীও পালটে গেলেন, 'বিক্রি' হয়ে গেলেন, 'খেলতে' নামলেন বলে বিভিন্ন শব্দ ব্যবহার করে ক্ষোভ প্রকাশ করেন শ্রীলেখা। অভিনেত্রীর ওই স্টেটাস প্রকাশ্যে আসার পর আলোচনা শুরু হয়ে যায় জোরদার। এরপরই 'হতাশ' হয়ে পড়ছেন, কাউকে চিনতে পারছেন না বলেও মন্তব্য করতে দেখা যায় শ্রীলেখাকে। পাশাপাশি তিনি আজকের দিনে 'অচল' বলেও মন্তব্য করেন অভিনেত্রী। টলিউডের চেনা পরিচিত মুখরা দলবদল করায় বিশেষ করে সায়নী ঘোষের মতাদর্শ বদলে যাওয়াতেই কি শ্রীলেখা ওই ধরনের মন্তব্য করছেন! এমন প্রশ্ন উঠতে শুরু করে।

আরও পড়ুন : BJP-তে যোগ দিলেন অভিনেত্রী Payel Sarkar

Khub hotaash lagche ami kaukei thik chinina mone hochche ba amie hoito aajker dine ochol

Posted by Sreelekha Mitra on Wednesday, February 24, 2021

সম্প্রতি টেলিভিশন চ্যানেলের সাক্ষাতকারে হাজির হয়ে রাজনৈতিক উত্তাপ এবং তরজা নিয়ে মুখ খোলেন সায়নী ঘোষ। এরপরই সায়নীকে নিয়ে জোর চর্চা শুরু হলে, অভিনেত্রী দেবলীনা দত্ত ময়দানে নামেন। সায়নীর সমর্থনে মুখ খোলায়, দেবলীনাকেও কটাক্ষের মুখে পড়তে হয়। বুধবার সাহাগঞ্জের সভা মঞ্চ থেকে সায়নী এবং দেবলীনার উপর বিজেপির আক্রমণ এবং কটাক্ষ নিয়ে পালটা মুখ খোলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সায়নী টুইটে দুটো কথা বলেছেন বলে কেন তাঁদেরকে এভাবে কটাক্ষের মুখে পড়তে হবে, তা নিয়ে প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

.