বিশ্ব সঙ্গীত দিবস: মায়ের স্মৃতিতে এই গান গাইলেন স্বস্তিকা

অনেকেই হয়ত সঙ্গীতশিল্পী হিসাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে চেনেন না।  

Updated: Jun 21, 2019, 02:56 PM IST
বিশ্ব সঙ্গীত দিবস: মায়ের স্মৃতিতে এই গান গাইলেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন: স্বস্তিকা মুখোপাধ্যায় ভালো অভিনেত্রী, একথা আর নতুন কী? তবে শুধু অভিনয়ই নয়, স্বস্তিকা গানটাও মন্দ গান না। অনেকেই হয়ত সঙ্গীতশিল্পী হিসাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে চেনেন না।  

আজ বিশ্ব সঙ্গীত দিবসে বাবা-মায়ের উদ্দেশ্য এই বিশেষ গান রেকর্ড করেছেন অভিনেত্রী। নিজের বাবা-মাকে শ্রদ্ধা জানাতেই এই গান গেয়েছেন স্বস্তিকা। নিজের টুইটার হ্যান্ডেলে এই গানের লিঙ্কও শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশানে লিখেছেন ''কলকাতায় বৃষ্টি হচ্ছে বা বৃষ্টি শুরু হবে এমন একটা আবহাওয়া। কোনও চর্চা ছাড়াই এই গান গাইলাম আমার বাবা-মায়ের উদ্দেশ্যে। মা তুমি যেখানেই থেকো, এই গানটা তোমার জন্য। #Worldmusicday তোমার প্রিয় গানগুলির মধ্যে এটা একটা। আমার প্রাণের পরে ''

আরও পড়ুন-সাদা দাড়িওয়ালা এই বৃদ্ধকে চিনতে পারছেন?

তবে এই প্রথম নয়, এর আগে ২০১৭ সালে বাবা সন্তু মুখোপাধ্যায়ের সঙ্গে মিলে 'আমার মুক্তি আলোয় আলোয়' বলে একটা সিডি অ্যালবাম প্রকাশ করেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। সেই অ্যালবামটিও যথেষ্ঠ জনপ্রিয় হয়েছিল। যে অ্যালবামে স্বস্তিকা গেয়েছিলেন ৩টি, আর তাঁর বাবা তথা অভিনেতা সন্তু মুখোপাধ্যায় গেয়েছিলেন ২টি গান। এই অ্যালবামটিও মা গোপা মুখোপাধ্যায়ের উদ্দেশ্যই বের করেছিলেন বাবা ও মেয়ে। 

আরও পড়ুন-হোয়াইট ওয়েডিংয়ের মুহূর্তে নুসরত-নিখিল