হোয়াইট ওয়েডিংয়ের মুহূর্তে নুসরত-নিখিল

 তবে ঠিক কেমন ছিল সেই বিয়ে? এদেশে বসে তা জানতে ইচ্ছা হয় বৈকি...

Updated By: Jun 21, 2019, 10:47 AM IST
হোয়াইট ওয়েডিংয়ের মুহূর্তে নুসরত-নিখিল

নিজস্ব প্রতিবেদন: পুরোটাই যেন রূপকথা। সুদূর তুরস্কে ঘটে যাওয়া এই অনুষ্ঠানে নুসরত যেন স্বপ্নে আসা কোনও 'রাজকন্যে', আর নিখিলই হল তাঁর সেই 'রাজপুত্তুর'। লাল লেহেঙ্গায় সেজে সেই 'রাজকন্যে' হাজির হয়েছিলেন তাঁর ভালোবাসার 'রাজকুমার'-এর গলায় বরমাল্য পরানোর জন্য। ১৯ জুন এভাবেই রীতি মেনে সম্পন্ন হয়েছিল নুসরত-নিখিলের বিয়ে। তবে শুধু লাল লেহেঙ্গায় সেজে ওঠা ভারতীয় রাজকুমারীর বেশেই নয়, দুধ সাদা গাউনে নুসরত হয়ে উঠেছিলেন ভিনদেশের রাজকন্যাও। তাঁর সঙ্গে মিলিয়ে নিখিল জৈনের পরনে ছিল কালো স্যুট। 'হোয়াইট ওয়েডিং'-এর মাধ্যমে একে অপরের জীবনের সঙ্গে এভাবেই জুড়ে গেলেন নুসরত-নিখিল। তবে ঠিক কেমন ছিল সেই বিয়ে? এদেশে বসে তা জানতে ইচ্ছা হয় বৈকি...

এবার প্রকাশ্যে এসেছেন নুসরত-নিখিলের হোয়াইট ওয়েডিংয়ের ছবি। এক্কেবারেই গল্পের বইয়ে পড়া রূপকথার মতই ছিল সেই বিয়ে।

আরও পড়ুন-ইয়র্ট পার্টি থেকে মেহেন্দি ও সঙ্গীত, দেখুন নুসরত-নিখিলের বিয়ের ভিডিয়ো

ছবি-ইনস্টাগ্রাম

২০ জুন তুরস্কের হোটেল কাপালাঙ্কায়াতে আয়োজিত হয় এই হোয়াইট ওয়েডিংয়ের। হাঁটু গেড়ে বসে সকলকে সাক্ষী রেখে আরও একবার প্রেমিকা নুসরতকে প্রেম নিবেদন করতে দেখা গেল নিখিলকে।

আরও পড়ুন-রাজকন্যার মতোই দেখাচ্ছিল তাঁকে, বিয়ের মঞ্চ পর্যন্ত পৌঁছলেন নুসরত

থিম ওয়েডিংয়ের ছবির পাশাপাশি প্রকাশ্যে এসেছে নুসরত-নিখিলের  মেহেন্দি অুনুষ্ঠানের দিন, কিছু উজ্জ্বল মুহূর্তের ছবিও। যেখান নুসরত-নিখিলের পাশাপাশি নাচতে দেখা গেছে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও।

জানা যাচ্ছে দেশে ফিরে আইনি মতে বিয়েটাও সেরে ফেলবেন নুসরত-নিখিল। ৪ জুলাই কলকাতায় রিসেপশন পার্টির পর মধুচন্দ্রিমার জন্য উড়ে যাবেন ইউরোপে।

আরও পড়ুন-তুরস্কে উড়ে যাওয়া থেকে সাত পাকে বাঁধা পড়া, দেখুন নুসরত-নিখিলের বিয়ের সমস্ত ছবি