"ডুবন্ত জাহাজ তৃণমূল ছেড়ে ক্ষমতার লোভে বিজেপিতে", টলিতারকাদের দলবদলকে কটাক্ষ অপর্ণা সেনের

লোকসভা ভোটের পর রাজনৈতিক পালাবদলের হাওয়া এসে লেগেছে টলিউডে। 

Updated By: Jul 20, 2019, 12:14 PM IST
"ডুবন্ত জাহাজ তৃণমূল ছেড়ে ক্ষমতার লোভে বিজেপিতে", টলিতারকাদের দলবদলকে কটাক্ষ অপর্ণা সেনের

নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটের পর রাজনৈতিক পালাবদলের হাওয়া এসে লেগেছে টলিউডে। বৃহস্পতিবারই পার্নো মিত্র, রূপাঞ্জনা মিত্র, ঋষি কৌশিক, বিশ্বজিৎ বন্দোপাধ্যায় সহ টলিউডের ১২ জন তারকা যোগ দিয়েছেন বিজেপিতে। নয়াদিল্লিতে বিজেপির সদর দফতরে সদস্যপদ গ্রহণ করেন তাঁরা। সেই বিষয়ে এবার মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেন। তৃণমূলকে  'ডুবন্ত জাহাজ' বলে কটাক্ষ করে তিনি বলেন, "মানুষ সবসময় ক্ষমতার দিকেই ঝোঁকে।"

আরও পড়ুন: প্রদীপ জ্বালিয়ে হায়দরাবাদে বাংলা ফিল্ম ফেস্টিভ্যালের বোধন করলেন নাগার্জুন

আগামী ছবি 'ঘরে বাইরে আজ'-এর প্রিমিয়ারের জন্য দিল্লি গিয়েছিলেন অপর্ণা সেন। সেখানেই এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে এই মন্তব্য করেন তিনি। বিজেপিতে যোগদানকারী টলি তারকাদের একহাত নিয়ে তিনি বলেন, "ওঁদের নিয়ে আমার কিছু বলার নেই। যেদিকে ক্ষমতা মানুষ সেদিকেই যায়। তৃণমূল এখন ক্ষমতা হারাচ্ছে। তাই ওঁরা বিজেপিতে গিয়েছেন।" তিনি আরও বলেন, সিপিআইএম যখন ক্ষমতায় ছিল তখন এই অভিনেতা-অভিনেত্রীরা তাদের সঙ্গে ছিলেন। তারপর তৃণমূল ক্ষমতায় এলে সেইদিকে ঝুঁকলেন। এখন বিজেপি ক্ষমতায় আসছে তাই তাঁরা আবার দলবদল করলেন। 

আরও পড়ুন: 'অনেক দিনের পরে' দেবারতি ফিরছেন কফি ও চা নিয়ে

অন্যদিকে টলি তারকাদের বিজেপির যোগদানের সিদ্ধান্তের প্রশংসা করেছেন দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেন, "সাহস করে বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন ওনারা। বাংলায় যে পরিস্থিতি চলছে, তার পরিবর্তন চাইছেন সকলেই। আগামী দিনে আরও বহু মানুষ যোগ দেবেন বিজেপিতে।"

.